scorecardresearch

বড় খবর

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তরুণীর বাড়িতে চড়াও যুবক, বোমাবাজিতে জখম ৪

ঘটনার পর থেকেই খোঁজ নেই অভিযুক্ত যুবকের। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

The young man was accused of bombing the house of a young woman after he was rejected in love in Pandaveshwar
গতরাতেই বোমাবাজিতে আহতদের চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। ছবি: অনির্বাণ কর্মকার।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তরুণীর বাড়িতে চড়াও হয়ে বোমাবাজির অভিযোগ যুবকের বিরুদ্ধে। বোমাবাজিতে চারজন জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পাণ্ডবেশ্বরের জামুরিয়ার ভুড়ি গ্রামের ডোম বাউড়ি পাড়ায়। ঘটনার পর থেকেই খোঁজ নেই অভিযুক্তের। তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা রাজীব বাউড়ির সঙ্গে ওই এলাকারই একটি মেয়ের প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। যদিও বছরখানেক ধরেই ছেলেটির সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল না বলেই দাবি তরুণীর পরিবারের। তবে রাজীব সম্পর্ক টিকিয়ে রাখতে মেয়েটিকে নানাভাবে চাপ দিচ্ছিল বলে অভিযোগ। সম্পর্ক না রাখলে মেয়েটিকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় ওই যুবক, এমনই অভিযোগ মেয়েটির পরিবারের।

আহতদের রাতেই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ছবি: অনির্বাণ কর্মকার।

আরও পড়ুন- আর্দ্রতাজনিত অস্বস্তি বাড়ছে, স্বস্তি দিতে ঝেঁপে বৃষ্টি আজও?

শুক্রবার রাতে ফের মেয়েটির বাড়িতে চড়াও হয় রাজীব। অভিযোগ বাড়িতে ঢুকে বোমাবাজি করে ওই যুবক। বোমার আঘাতে চারজন গুরুতর জখম হয়েছেন। প্রত্যেককেই বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মেয়েটির পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাজীব বাউড়ি নামে ওই যুবক তাঁদের মেয়েকে বারবার উত্ত্যক্ত করছে। মেয়েকে মেরে ফেলারও হুমকি দিচ্ছে। পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ জানিয়েও সুরাহা হয়নি বলে দাবি পরিবারটির। যদিও এই ঘটনার পর এবার পুলিশ নড়েচড়ে বসেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: The young man was accused of bombing the house of a young woman after he was rejected in love in pandaveshwar