বড় খবর

অগ্নিদগ্ধ হয়ে নিহত একই পরিবারের ৩ জন, উদ্ধার জীবিত নাবালিকা

পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা দরজা ভেঙে তিন জনের দেহ উদ্ধার করে। তবে, জীবিত উদ্ধার করা হয়েছে মৃত পুলিশকর্মীর নাবালিকা বড় কন্যাকে।

রেল পুলিশকর্মীর বাড়ি থেকে পরিবারের তিনজনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের বাঘাসন গ্রামের ঘটনা। পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা দরজা ভেঙে তিন জনের দেহ উদ্ধার করে। তবে, জীবিত উদ্ধার করা হয়েছে মৃত পুলিশকর্মীর নাবালিকা কন্যাকে।

জানাগেছে, মঙ্গলবার ভোর সাড়ে তিনটে নাগাদ রেল পুলিশের কর্মীর বছর উনচল্লিশের সুদেব দে-র ১০ বছরের মেয়ে তাঁর কাকার বাড়িতে ফোন করে আগুন লাগার বিষয়টি জানায়। পরিবারের লোকেরা বাড়ির দরজা ভেঙে অগ্নিদগ্ধ অবস্থায় সুদেব, তাঁর স্ত্রী বছর ২৮-শের রেখা দে এবং ৮ বছরের ছেলে স্নেহাংশুর দে-র দেহ উদ্ধার করে।

কাটোয়ায় রেল পুলিশে কর্মরত ছিলেন সুদেব দে। তাঁর ১০ বছরের মেয়ে গুরুতর জখম অবস্থায় বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিত তদন্তে আত্মহত্যা বলেই অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছে মন্তেশ্বর থানার পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Three persons dead in one family at east burdwan manteswar

Next Story
দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে বিস্ফোরণ, মৃত ১ ঠিকা কর্মী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com