scorecardresearch

বড় খবর

গুলিবিদ্ধ তৃণমূল প্রার্থীর স্বামী, ভোটের আগেই চাঞ্চল্য দিনহাটায়

অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুস্কৃতিদের বিরুদ্ধে। বিজেপি নেতার বাড়ি থেকে গুলি চালানো হয় বলে অভিযোগ তৃণমূলের।

tmc candidates husband shot at dinhata
গুলিবিদ্ধ তাপস দাস। ছবি- সন্দীপ সরকার

দিনহাটায় প্রকাশ্যে চলল গুলি। গুলিবিদ্ধ দিনহাটার এক তৃণমূলের কাউন্সিলারের স্বামী। ২ নম্বর ওয়ার্ডে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুস্কৃতিদের বিরুদ্ধে। বিজেপি নেতার বাড়ি থেকে গুলি চালানো হয় বলে অভিযোগ তৃণমূলের। গুলিবিদ্ধ তাপস দাস নামে ওই কাউন্সিলরের স্বামী বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

জানাগেছে, এদিন সকাল সাড়ে ১১ টা নাগাদ গুলিবিদ্ধ হন দিনহাটা পুরসভার কাউন্সিলার মিঠু দাসের স্বামী তাপস দাস ওরফে বিজু। তাপস দাস দিনহাটা যুব তৃণমূল কংগ্রেসের এক সক্রিয় কর্মী। দিনহাটার বিধায়ক উদয়ন গুহ-র অভিযোগ, বিজেপি নেতা অজয় রায়ের বাড়ি থেকে তাপসকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়েছে। তাপসবাবুর পেটে গুলি লেগেছে।

জখম তাপস দাসের দাবি, বিধানসভা নির্বাচনের সময় বিজেপি নেতা অজয় রায় তাঁর ওপর আক্রমন চালিয়েছিল। পরবর্তীতে দীর্ঘদিন ফেরার থাকার পর কেন্দ্রীয় নিরাপত্তায় সদলবলে দিনহাটায় নিজের বাড়িতে ফিরেছেন। ফের সন্ত্রাসবাদী কার্যকলাপ শুরু করেছেন অজয়। অজয় রায়কে গ্রেফতার না করা হলে বৃহত্তর আন্দোলননের হুঁশিয়ারি দিয়েছন উদয়ন গুহ।

গুলিবিদ্ধ তাপস দাস ওরফে বিজুকে প্রথমে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কোচবিহার মেডিকেল কলেজে। এই ঘটনায় দিনহাটা থানায় বিজেপির অজয় দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন গুলিবিদ্ধ তৃণমূল নেতার স্ত্রী মিঠু দাস অভিযোগ দাস।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc candidates husband shot at dinhata