বড় খবর

গোষ্ঠী সংঘর্ষে উত্তাল গঙ্গারামপুর, চলল গুলি, নিহত ২ তৃণমূল কর্মী

যদিও গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ মানতে রাজি নন তৃণমূল নেতৃত্ব। এই সংঘর্ষের পিছনে অন্য কোনও রাজনৈতিক দলের ষড়যন্ত্র দেখছে জোড়া-ফুল শিবির।

অলঙ্করণ- পল্লবী দে

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে। মঙ্গলবার সকালে গঙ্গারামপুরের শুকদেবপুরে শাসক দলের দু’গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে দুই তৃণমূল কর্মীর প্রাণ গিয়েছে। যদিও গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ মানতে রাজি নন তৃণমূল নেতৃত্ব। এই সংঘর্ষের পিছনে অন্য কোনও রাজনৈতিক দলের ষড়যন্ত্র দেখছে জোড়া-ফুল শিবির।

সূত্রে খবর, জমি দখকে কেন্দ্র করে গঙ্গারামপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ দীর্ঘ দিনের। ভোটের আগে যা সংঘর্ষের চেহারা নেয়। সংঘর্ষের জেরে ব্যাপক মারধর, বাড়িতে জ্বালিয়ে দেওয়ার মতো ঘটনা হয়। চলেছে গুলিও। তৃণমূল কর্মী কালীপদ সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে দলেরই অন্য গোষ্ঠীর বিরুদ্ধে। মালদহের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও এক তৃণমূল কর্মী সন্দীপ সরকারের। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে।

দক্ষিণ দিনাজপুরে গোষ্ঠী সংঘর্ষে দীর্ণ জোড়া-ফুল শিবির। গোষ্ঠী সংঘর্ষের জেরেই দেড় বছর আগে দল ছেড়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি বিপ্লব মিত্র। পরে তাঁর ‘ঘর-ওয়াপসি’ ঘটে। কিন্তু তাতেও তৃণমূলবের গোষ্ঠী সংঘর্ষের ঘটনা থামেনি। সম্প্রতি উত্তরবঙ্গ সফরে গিয়ে জেলার নেতৃত্বকে গোষ্ঠীকোন্দল মেটাতে নির্দেশ দিয়েছিলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাতে যে কাজ হয়নি- এদিনের ঘটনাই তার প্রমাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Tmc internal clash at gangarampur south dinajpur 2 dead

Next Story
“মিথ্যা অভিযোগ তুলে নিন”, জমি বিতর্কে পাল্টা উপাচার্যকে চিঠি অমর্ত্য সেনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com