বড় খবর

পথদুর্ঘটনায় জখম তৃণমূল নেত্রী সায়ন্তিকা, দুমড়ে গিয়েছে এসইউভি

আপাতত সুস্থ রয়েছেন শাসক দলের এই নেত্রী। লরির চালককে গ্রেফতার করেছে পুলিশ।

tmc leader actress sayantika banerjee injured
জখম সায়ন্তিকা ও দুমড়ে গিয়েছে তাঁর গাড়িটি।

বৃহস্পতিবার সকালে বাঁকুড়া থেকে কলকাতা ফেরবার পথে পথদুর্ঘটনার শিকার রাজ্য তৃণমূলের সম্পাদিকা সায়ন্তীকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া থেকে কলকাতায় ফিরছিলেন নেত্রী। মাঝপথে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় তাঁর গাড়িতে ধাক্কা দেয় একটি লরি। তাতেই আহত হয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। দুমড়ে গিয়েছে তাঁর এসইউভি গাড়ির একটি দিক।

বিগত বিধানসভা ভোটে বাঁকুড়া থেকে ভোট লড়াই করেছিলেন অভিনেত্রী সায়ন্তিকা। তবে পরাজিত হন তিনি। পরে দলীয় সংগঠনে রাজ্য সম্পাদককরা হয় তাঁকে। সংগঠনের কাজেই কয়েকদিন বাঁকুড়াতেই ছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেখানে দলের নানা কর্মসূচিতে অংশ নেন তিনি। কথা বলেন স্থানীয়দের সঙ্গে। শোনেন তাঁদের অভাব-অভিযোগ। বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে বেরিয়ে সড়ক পথে কলকাতা ফেরার কথা ছিল তাঁর। সেই মতো এদিন ভোরে বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন এই তৃণমূল নেত্রী।

সকাল ৬টা বেজে ১৫ মিনিট নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পিছন দিক থেকে তাঁর গাড়িতে থাকা দেয় ১২ চাকার একটি লরি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি, পুরোপুরি দুমড়ে গিয়েছে গাড়ির একাংশ। সায়ন্তিকা ছাড়াও গাড়ির ভিতরে থাকা বেশ কয়েকজন চোট পেয়েছেন।

লরিচালককে আটক করেছে পুলিশ। লরিটির গতি কত ছিল, যান্ত্রিক কোনও ত্রুটি ছিল কি না, লরির সব ধরণের কাগজ ঠিক রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc leader actress sayantika banerjee injured

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com