scorecardresearch

বড় খবর

বেপরোয়া রোদ্দুর-বাণ, তৃণমূলে বিরাট হইচই, ফের এফআইআর দায়ের

এই নিয়ে গত একমাসে কলকাতা পুলিশের খাতয় তিনটি অভিযোগ জমা পড়ল এই ইউটিউবারের বিরুদ্ধে।

tmc leader riju dutta lodged fir aginst youtuber roddur roy in chitpur ps
ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে নিসানা রোদ্দুর রায়ের।

ফের পুলিশের খাতায় ইউটিউবার রদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ জমা পড়ল। গত একমাসে এই নিয়ে তিনবার। রোদ্দুরের বিরুদ্ধে কলকাতার চিৎপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ঋজু দত্ত। অভিযোগকারী তৃণমূল নেতা বলেই পরিচিত।

বিভিন্ন সময়ে নানা বিষয় নিয়ে বিশিষ্টজনদের আক্রমণ শানান ইউটিউবার রদ্দুর রায়। তাঁর আক্রমণের নিশানা থেকে বাদ ছিলেন না মুখ্যমন্ত্রীরও। গত মাসে রবীন্দ্রজয়ন্তী উদযাপনের সময় সাহিত্যে বিশেষ অবদানের জন্য মুখ্যমন্ত্রীকে বিশেষ একাডেমি সম্মানে সম্মানিত করা হয়। যা নিয়ে রাজ্যজুড়ে প্রবল হইচই হয়। সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নানা অশ্লীল শব্দ প্রয়োগ করে শাসক দলের নেতা, কর্মী, অনুগামীদের রোষানলে পড়েছিলেন রোদ্দুর। মুখ্যমন্ত্রীকে অপমানের প্রতিবাদে রোদ্দুরের বিরুদ্ধে পাটুলি থানায় ও লালবাজার সাইবার ক্রাইম বিভাগেএফআইআর দায়ের হয়।

আরও পড়ুন- আকাদেমি পুরস্কারপ্রাপক মমতাকে নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য, তৃণমূলের রোষে রোদ্দুর রায়

তারপরও বদলাননি এই জনপ্রিয় ইউটিউবার। সম্প্রতি লাইভে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর শব্দ প্রয়োগ করেন রোদ্দুর রায়। যার প্রতিবাদে মুখর শাসক শিবির। কলকাতার চিৎপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তৃণমূল নেতা ঋজু দত্ত। ঘৃণা ও বিদ্বেষ ছড়ানোর অভিযোগ করা হয়েছে রোদ্দুর রায়ের বিরুদ্ধে। কঠোর শাস্তির দাবি তোলা হয়েছে।

তদন্ত করে দ্রুত পদক্ষেপ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc leader riju dutta lodged fir aginst youtuber roddur roy in chitpur ps