বড় খবর

দিনহাটায় আক্রান্ত তৃণমূল নেতা উদয়ন গুহ, ভাঙল হাত, চরম ‘ক্ষুব্ধ’ মমতা

মারধরের জেরে উদয়ন গুহর নিরাপত্তা রক্ষীর মাথাও ফেটেছে বলে অভিযোগ।

ফল ঘোষণার চারদিন পরেও ভোট পরবর্তী হিংসা অব্যাহত রাজ্যে। উত্তর থেকে দক্ষিণ, থামছেই না অশান্তি। এবার আক্রান্ত হলেন কোচবিহারের দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে। হামলায় হাত ভেঙেছে তৃণমূল নেতার। তাঁর বুকে-পিঠেও চোট লেগেছে বলে জানা গিয়েছে। মারধরের জেরে উদয়ন গুহর নিরাপত্তা রক্ষীর মাথাও ফেটেছে বলে অভিযোগ।

বৃহস্পতিবার সকালে দিনহাটা বয়েজ ক্লাবের সামনে হামলা চালানো হয় বলে অভিযোগ। দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক। তৃণমূল জেলা নেতৃত্বের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে। শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা বলে পাল্টা দাবি করেছে বিজেপি। এদিকে, উদয়ন গুহ আক্রান্ত হওয়ার ঘটনায় দিনহাটায় বেশ কিছু বিজেপি কর্মীদের বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। নতুন করে ফের উত্তপ্ত হয়েছে দিনহাটা।

এদিকে, এদিনই নবান্নে উদয়ন গুহের উপর হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “উদয়ন গুহের হাত ভেঙে দিয়েছে। কোচবিহারে বেশি অশান্তি করছে বিজেপি। ওখানে গুন্ডামিতে বেশি উস্কানি দিচ্ছে বিজেপি। সেখানে খুব অত্যাচার করছে কারণ ওখানে বেশি সিট জিতেছে বলে। আমি সবাইকে বলছি, কেউ অশান্তি করবেন না। নাহলে কিন্তু পুলিশ কড়া ব্যবস্থা নেওয়া হবে। কাউকে কোনওরকম অশান্তি করতে দেওয়া হবে না।”

আরও পড়ুন ২৪ ঘণ্টাও হয়নি নতুন সরকারের, কেন্দ্রীয় মন্ত্রীরা উস্কানি দিতে চলে আসছে: মুখ্যমন্ত্রী

মমতা আরও বলেন, “করোনায় মিটিং-মিছিল বন্ধ, তাও কেন্দ্রীয় মন্ত্রীরা গ্রামে গ্রামে গিয়ে মানুষকে উস্কানি দিচ্ছেন। তাঁদের বলব, উস্কানি দেবেন না। ২৪ ঘণ্টাও হয়নি সরকারের, তার মধ্যেই চিঠি দেওয়া হচ্ছে, সেন্ট্রাল টিম চলে আসছে। কেন্দ্রীয় মন্ত্রী চলে আসছে। মানুষের রায়কে মেনে নিন। মানুষ রায় দিয়েছে সেটা মেনে নেওয়াই ভাল। একটু সংযত হোন। কমিশনের অধীনে সরকার থাকাকালীন ১৬ জনের মৃত্যু হয়েছে।”

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc leader udayan guha attacked admitted to hospital blame on bjp

Next Story
বাংলায় ভোট পরবর্তী হিংসার তদন্ত শুরু, আসছে শাহের মন্ত্রকের তৈরি ৪ সদস্যর দল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com