scorecardresearch

বড় খবর

টাকার বিনিময়ে দলীয় পদ! বিধায়ক ইদ্রিশ আলির বাড়ি-গাড়ি ভাঙচুর করল তৃণমূল নেতা-কর্মীরাই

স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ, ব্লক-অঞ্চল সভাপতি পদ দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন বিধায়ক।

টাকার বিনিময়ে দলীয় পদ! বিধায়ক ইদ্রিশ আলির বাড়ি-গাড়ি ভাঙচুর করল তৃণমূল নেতা-কর্মীরাই
মুর্শিদাবাদের ভগবানগোলার তৃণমূল ইদ্রিশ আলির বাড়ি ঘিরে রেখে সোমবার রাতে তাণ্ডব চালালেন দলীয় কর্মীদের একাংশ।

দলীয় পদ পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ। পদ না দিয়ে টাকা ফেরতও দিচ্ছেন না। এই অভিযোগে তৃণমূল বিধায়কের বাড়ি-গাড়ি ভাঙচুর করলেন তৃণমূল নেতা-কর্মীরাই। মুর্শিদাবাদের ভগবানগোলার তৃণমূল ইদ্রিশ আলির বাড়ি ঘিরে রেখে সোমবার রাতে তাণ্ডব চালালেন দলীয় কর্মীদের একাংশ। যাকে ঘিরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হলেন ইদ্রিশ আলি। পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তাঁর আপ্ত সহায়ক।

জানা গিয়েছে, কুঠিরামপুর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি মোস্তাফা শেষ-সহ ৪০-৫০ জন তৃণমূল কর্মী-সমর্থকদের দল বিধায়কের বাড়িতে তাণ্ডব চালান। বাড়ি ঘিরে রেখে ভাঙচুর করা হয়, গাড়িও ভাঙচুর করা হয়। অভিযোগ, বিধায়ক মোস্তাফা শেখকে ব্লক সভাপতি করার জন্য লক্ষ লক্ষ টাকা নিয়েছেন। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। টাকাও ফেরত দিচ্ছেন না। তাই দলবল নিয়ে সোমবার তাঁর বাড়িতে চড়াও হন মোস্তাফা।

জানা গিয়েছে, পুলিশের কাছে জমা দেওয়া অভিযোগপত্রে বিধায়ককে খুনের চেষ্টা, মারধর, বাড়ি-গাড়ি ভাঙচুর-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে। টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন ইদ্রিশ আলি। সোমবার বিধায়কের বাড়িতে বিকেলের দিকে অঞ্চল সভাপতিদের নিয়ে বৈঠক ছিল। বিধায়ক অন্য একটি সভাতে ব্যস্ত থাকার ফলে ছটা পর্যন্ত সবাই তাঁর বাড়িতে অপেক্ষা করেন। এর পর মোস্তাফা শেখের নেতৃত্বে একদল তৃণমূল কর্মী-সমর্থক বিক্ষোভ দেখাতে শুরু করেন। বাড়ির ভিতর থেকে তালা বন্ধ করে বাড়ি ভাঙচুর করা হয়। ভাঙা হয় গাড়িও।

আরও পড়ুন বন্ধ অনুব্রতর চিনার পার্কের ফ্ল্যাট, এবার কি বোলপুরে CBI গোয়েন্দারা?

রাত আটটার পর খবর পেয়ে ভগবানগোলা থানার আইসি-র নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। তাঁরা বিধায়কের বাড়ি ঘিরে রাখে। স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ, ব্লক-অঞ্চল সভাপতি পদ দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন বিধায়ক। এমনকী আশাকর্মী নিয়োগের জন্যও টাকা নিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mla idris alis house car vandalised by party workers