scorecardresearch

বড় খবর

সরগরম পোস্টার ‘রাজনীতি’, তৃণমূলের কাঞ্চন মল্লিকের নামেও ‘নিখোঁজ’ পোস্টার

শনিবার সকালে উত্তরপাড়া ও হিন্দমোটরের বিভিন্ন এলাকায় কাঞ্চন মল্লিক ‘নিখোঁজ’ শীর্ষক পোস্টার দেখতে পাওয়া যায়।

সরগরম পোস্টার ‘রাজনীতি’, তৃণমূলের কাঞ্চন মল্লিকের নামেও ‘নিখোঁজ’ পোস্টার
এবার তৃণমূলের তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের নামেও পড়ল 'নিখোঁজ' পোস্টার।

এবার তৃণমূলের তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের নামেও পড়ল ‘নিখোঁজ’ পোস্টার। শনিবার সকালে উত্তরপাড়া, হিন্দমোটরের বিভিন্ন এলাকায় কাঞ্চন মল্লিক ‘নিখোঁজ’ শীর্ষক পোস্টার দেখতে পাওয়া যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। এই একই ধরনের পোস্টার গতকাল দেখা গিয়েছিল আসানসোলেও। আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা ও আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়কের নামেও এই ধরনের পোস্টার লাগানোকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়েছিল।

‘নিখোঁজ’, উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সন্ধান চাই।’ শনিবার সকালে হুগলির উত্তরপাড়া ও হিন্দমোটরের বিভিন্ন এলাকায় স্থানীয় তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের ছবি লাগানো পোস্টার দেখতে পাওয়া যায়। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনও স্পষ্ট না হলেও এই ঘটনাকে কেন্দ্র কের এলাকায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

আরও পড়ুন- রাজ্যে মারাত্মক আকার নিয়েছে ডেঙ্গি, এবার মৃত্যু কলকাতা পুলিশের ASI-এর

এই একই ধরনের পোস্টার গতকাল দেখা গিয়েছিল আসানসোলেও। প্রথমে আসানসোলের কুলটিতে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার নামে নিখোঁজ পোস্টার পড়ে। ছটপুজোর আগে সাংসদের দেখা নেই এলাকায়, এমনই অভিযোগে পোস্টার লাগানো হয়েছিল কুলটি স্টেশন রোড চত্বরে। ‘বিহারীবাবু’র নামে এই ধরনের পোস্টার লাগানোর পিছনে বিজেপির চক্রান্ত ছিল বলে অভিযোগ তোলে তৃণমূল।

আরও পড়ুন- রাজ্যে মারাত্মক আকার নিয়েছে ডেঙ্গি, এবার মৃত্যু কলকাতা পুলিশের ASI-এর

ওই একই দিনে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের নামেও নিখোঁজ পোস্টার দেখতে পাওয়া যায়। আসানসোলের গোপালপুরে অগ্নিমিত্রা পালের নামে নিখোঁজ পোস্টার পড়ে। সেই ঘটনাতেও বিজেপির নিশানায় ছিল তৃণমূল। বিজেপির অন্তর্দ্বন্দ্বের জেরেই এই ধরনের পোস্টার পড়েছে বলে পাল্টা মুখ খোলে শাসকদল। তবে শনিবার সকালে এবার নিখোঁজ পোস্টার দেখা গেল উত্তরপাড়া-হিন্দমোটরে। তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের নামে পড়ল নিখোঁজ পোস্টার।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mla kanchan mallick are missing postering at uttarpara hindmotor area507002