'মমতা শূর্পনখা হলে, মোদী-শাহ দুর্যোধন', তৃণমূল বিধায়কের মন্তব্যে ফুঁসছেন শুভেন্দু: tmc mla sabitri mitra is slams modi shah protest by suvendu adhikari | Indian Express Bangla

‘মমতা শূর্পনখা হলে, মোদী-শাহ দুর্যোধন’, তৃণমূল বিধায়কের মন্তব্যে ফুঁসছেন শুভেন্দু

মোদী-শাহকে আক্রমণের পাল্টা জবাব শুভেন্দুর।

‘মমতা শূর্পনখা হলে, মোদী-শাহ দুর্যোধন’, তৃণমূল বিধায়কের মন্তব্যে ফুঁসছেন শুভেন্দু
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তৃণমূল বিধায়কের আক্রমণ প্রসঙ্গে সোচ্চার রাাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কড়া ভাষায় তিনি আক্রমণ শানিয়েছেন মানিকচকের তৃণমূল বিধায়ক সাবিত্রী মিত্রকে। আগামিকাল রাজ্য বিধানসভায় বিজেপির মহিলা বিধায়করা মুলতুবি প্রস্তাব আনবে বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

রবিবার মালদহের রতুয়ায় দলের সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিঁধে তীব্র ভাষায় আক্রমণ শানিয়েছিলেন মানিকচকের তৃণমূল বিধায়ক সাবিত্রী মিত্র। তিনি বলেন, ”মমতাকে শূর্পনখা বললে প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দুর্যোধন, দুঃশাসন বলব। ইংরেজদের অস্ত্র সরবরাহ করেছে গুজরাট। ভারতবর্ষের স্বাধীনতায় গুজরাটের ভূমিকা নেই। আজ গুজরাটি প্রধানমন্ত্রী বলছেন ভারত মাতা কি জয়।”

আরও পড়ুন- পঞ্চায়েতে সাফল্য আসবে তৃণমূলের? আদালতে ঢোকার আগে সাফ উত্তর পার্থের

এদিকে, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে বিঁধে শাসকদলের বিধায়কের এহেন মন্তব্যে যারপরনাই ক্ষুব্ধ রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। বিধানসভায় এদিন মানিকচকের তৃণমূল বিধায়কের ওই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন তাঁরা।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, ”মানিকচকের এমএলএ বলেছেন প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নাকি মহিলাদের বস্ত্র হরণ করেন। এই মন্তব্যের প্রতিবাদে বিজেপির সব মহিলা বিধায়ক মুলতবি প্রস্তাব আনবেন বিধানসভায়। বলছে গুজরাটিরা ভারতবর্ষকে পরাধীন রাখার জন্য ব্রিটিশদের অস্ত্র সাপ্লাই করেছে। যে গুজরাট মহাত্মা গান্ধী, সর্দার বল্লভভাই প্যাটেলকে দিয়েছে, সেই গুজরাটকে মানিকচকের তৃণমূল বিধায়ক অপমান করেছেন।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mla sabitri mitra is slams modi shah protest by suvendu adhikari

Next Story
মমতা সহ ক্যাবিনেটকে গ্রেফতারের দাবি শুভেন্দুদের! উত্তাল বিধানসভা