scorecardresearch

বড় খবর

‘জাতীয় পতাকার অবমাননা জয় শাহের’, অমিত-পুত্রকে বেনজির আক্রমণ অভিষেকের

ভারত-পাক ম্যাচের একটি ভিডিও টুইটে পোস্ট করে বিসিসিআই সচিবের কড়া সমালোচনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়।

‘জাতীয় পতাকার অবমাননা জয় শাহের’, অমিত-পুত্রকে বেনজির আক্রমণ অভিষেকের
অভিষেকের নিশানায় অমিত-পুত্র।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিশানায় জয় শাহ। রবিবার পাকিস্তানের সঙ্গে ক্রিকেট ম্যাচে ভারতের জয়ের সেলিব্রেশনের একটি মুহূর্ত পোস্ট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে বেনজির আক্রমণ সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদকের। ‘জাতীয় পতাকার অবমাননা করেছেন জয় শাহ’, চাঞ্চল্যকর অভিযোগ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

রবিবার এশিয়া কাপে পাকিস্তানের সঙ্গে রুদ্ধশ্বাস ম্যাচে জয় পেয়েছে ভারত। বিশ্বকাপে হারের জ্বালা মিটিয়ে রবিবারই এশীয় কাপের ম্যাচে রান তাড়া করতে নেমে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। দু’বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রোহিত-বাহিনী।

দুবাইয়ের মাঠে ভারতের জয়ের সেলিব্রেশনের একটি মুহূর্ত এদিন টুইটে পোস্ট করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই ভিডিও-য় দেখা যাচ্ছে এক ব্যক্তি ভারতের জাতীয় পতাকা এগিয়ে দিচ্ছেন জয় শাহকে। যদিও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পুত্র সেই সময়ে জাতীয় পতাকা হাতে না নিয়ে হাততালি দিতেই ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন- ‘কংগ্রেসের মতোই শেষ হবে তৃণমূল’, নজিরবিহীন আক্রমণ দিলীপের

তবে জয় শাহের এমন আচরণে বেজায় চটেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অমিত-পুত্রকে ‘উড়নচণ্ডী রাজপুত্র’ বলে তোপ দেগেছেন তৃণমূল সাংসদ। অভিষেক টুইটে বিসিসিআই সচিবকে নিশানা করে লিখেছেন, ”জাতীয় পতাকার অবমাননা করেছেন জয় শাহ। জাতীয় পতাকার প্রত্যাখ্যান আসলে শাসকের ভণ্ডামি। উড়নচণ্ডী রাজপুত্র জানেন না ভারত গৌরব কাকে বলে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp abhisek banerjee criticises bcci secretary joy shah