scorecardresearch

বড় খবর

পাখির চোখ পঞ্চায়েত, শুভেন্দুর গড়ে ঝড় তুলতে ডিসেম্বরেই অভিষেক

আসন্ন পঞ্চায়েত ভোটের আগে রাজ্যে সাংগঠনিক শক্তি ঝালিয়ে নিতে তোড়জোড় তুঙ্গে তৃণমূলে। বিশেষ নজর পূর্ব মেদিনীপুর জেলায়।

পাখির চোখ পঞ্চায়েত, শুভেন্দুর গড়ে ঝড় তুলতে ডিসেম্বরেই অভিষেক
ডিসেম্বরের শুরুতেই কাঁথিতে সভা করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

পাখির চোখ পঞ্চায়েত। তার আগে রাজ্যজুড়ে সাংগঠনিক শক্তি ঝালিয়ে নিতে তোড়জোড় তুঙ্গে তুলেছে তৃণমূল। বিশেষ নজর শুভেন্দু অধিকারীর খাস তালুকে। আগামী ডিসেম্বর মাসের শুরুতেই অধিকারী গড় কাঁথিতে প্রকাশ্য সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনই খবর তৃণমূল সূত্রের।

বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট। তার আগে রাজ্যের কোনায়-কোনায় সাংগঠনিক শক্তি পোক্ত করতে কোমর বাঁধছে জোড়াফুল। পঞ্চায়েত নির্বাচনের আগে পূর্ব মেদিনীপুর জেলাতেও বিশেষ নজর তৃণমূলের শীর্ষ নেতাদের। ইতিমধ্যেই জেলার সাংগঠনিক কাজকর্ম দেখভাল করতে দায়িত্ব দেওয়া হয়েছে দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষকে। ব্লক-জেলা নেতৃত্বের সঙ্গে শীর্ষ নেতৃত্বের মধ্যে সমন্বয় সাধনের কাজ করবেন কুণাল।

আরও পড়ুন- শুভেন্দু জব্দে ‘মাস্টারপ্ল্যান’ মমতার, অধিকারী গড় সামলাতে পছন্দের নেতাকে বিরাট দায়িত্ব

একুশের নির্বাচনের পর থেকে পূর্ব মেদিনীপুর জেলায় শাসকদলের গোষ্ঠী কোন্দল বারবার প্রকাশ্যে এসেছে। যা নিয়ে অস্বস্তি বেড়েছে মমতা-অভিষেকদের। এর আগেও নন্দীগ্রামে দলীয় নেতৃত্বের কোন্দল মেটাতে আসরে নামতে দেখা গিয়েছিল কুণাল ঘোষকে। সেই কুণালের কাঁধেই এবার গোটা জেলার ভার সপেঁছেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। অভিষেক ডিসেম্বরের শুরুতে সভা করতে পারেন কাঁথিতে। তার আগে গোটা নভেম্বর মাস-জুড়ে অভিষেকের সভার প্রচার-প্রস্তুতি চলবে।

আরও পড়ুন- ‘মমতা সরকারকে একমাত্র মোদী প্রশাসনই ফেলতে পারত’ Exclusive সাক্ষাৎকার ‘অভিমানী’ সায়ন্তনের

এদিকে, আজ থেকেই ‘দুয়ারে সরকার’ শিবির চালু হয়েছে। রাজ্য সরকারে বিভিন্ন প্রকল্প সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর মেলে এই শিবিরে। সরকারের এই উদ্যোগ নিয়েও পঞ্চায়েত ভোটের আগে আরও বেশি করে প্রচার করার নির্দেশ দেওয়া হয়েছে নীচুতলার কর্মীদের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp abhisek banerjee may go kanthi for rally in december