scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চোখের অস্ত্রোপচার সফল, কালীপুজোর দিনেই বাড়ি ফিরলেন অভিষেক

আমেরিকার হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের জটিল অস্ত্রোপচার সফলভাবেই হয়েছে।

চোখের অস্ত্রোপচার সফল, কালীপুজোর দিনেই বাড়ি ফিরলেন অভিষেক
কলকাতা বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কালীপুজোয় কলকাতায় ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমেরিকার হাসপাতালে চোখের জটিল অস্ত্রোপচার সফল হয়েছে। দিন কয়েক হাসপাতালে থাকার পর চিকিৎসকরা তাঁকে ছুটি দিয়েছিলেন। অভিষেকের বাড়িতে ধুমধাম করে কালীপুজো হয়। এই পুজোর দিনেই বাড়িতে ফিরলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ঘরের ছেলে ঘরে ফিরলেন। সোমবার কালীপুজোর দিন সকালে কলকাতায় ফিরলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। গাড়ি দুর্ঘটনায় ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যেপাধ্যায়ের একটি চোখের ভীষণ ক্ষতি হয়েছিল। সম্প্রতি দুবাইয়ে চোখের চিকিৎসা করাতে গিয়েছিলেন তৃণমূল নেতা। যদিও সেখানকার হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ মেনে দুবাই থেকেই তিনি উড়ে যান আমেরিকায়। সেখানকার হাসপাতালে চোখের চিকিৎসা শুরু হয় অভিষেকের।

সোমবার সকালে কলকাতা বিমানবন্দরে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন- ভিনরাজ্যে কাজে গিয়ে জুটল বাংলাদেশি তকমা, শিশু-সহ বর্ধমানের দম্পতির ঠাঁই জেলে

আমেরিকার হাসপাতালে এক বিশেষজ্ঞ চিকিৎসক অভিষেকের চোখের অস্ত্রোপচার করেছেন। সেই অস্ত্রোপচার সফল হয়েছে। অস্ত্রোপচার শেষে দিন কয়েক ওই হাসপাতালেই ভর্তি ছিলেন তৃণমূল নেতা। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে ছিলেন তিনি। তবে অল্প কয়েকদিনের মধ্যেই তিনি হাসপাতাল থেক ছুটি পেয়েছিলেন। শেষমেশ আমেরিকার হাসপাতাল থেকে ছুটি পেয়ে সোমবার কালীপুজোর দিনেই কলকাতায় ফিরলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp abhisek banerjee reached kolkata in the day of kalipuja