বড় খবর

নাম না করে প্রবীরকে ‘বেইমান’ বললেন কল্যাণ, নিশানায় কাঞ্চনও, অস্বস্তি তৃণমূলে

সাংসদের নিশানায় উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকও, থামানো যাচ্ছে না তৃণমূল নেতাকে।

কোন্নগর বইমেলায় এসে প্রবীর ঘোষালকে বেইমান বলে আক্রমণ করলেন কল্যাণ।

ফের আক্রমণের মেজাজে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়! কোন্নগর বইমেলায় এসে প্রবীর ঘোষালকে বেইমান বলে আক্রমণ করলেন কল্যাণ। চলতি মাসের ১০ তারিখ থেকে শুরু হয়েছে কোন্নগর বইমেলা। চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিনই শিল্পী, সাহিত্যিক,রাজনীতিবিদদের ভিড় লেগেই থাকে। গত ১২ তারিখ এসেছিলেন মদন মিত্র। উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক তথা স্থানীয় বাসিন্দা প্রবীর ঘোষালও। তাই নিয়েই এবার আক্রমণ করলেন কল্যাণ।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল থেকে ডিগবাজি খেয়ে বিজেপি গিয়েছিলেন প্রবীর। টিকিটও পেয়ে গিয়েছিলেন। কিন্তু তৃণমূলের কাঞ্চন মল্লিকের কাছে গোহারা হেরে বিজেপির সঙ্গে দূরত্ব বাড়িয়ে দেন প্রবীর। যদিও তৃণমূলে যোগ দেননি তিনি।

সেদিন মদন মিত্রও প্রবীরের ভূয়সী প্রশংসা করেছিলেন আর সেটা যে তিনি ভালভাবে নেননি সেটা এদিন ঠারেঠোরে বুঝিয়ে দেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। এদিন সন্ধ্যাবেলা তিনি বইমেলায় এসে প্রবীর ঘোষালের নাম না করেই তাঁকে বেইমান বলে কটাক্ষ করেন।

কোন্নগর বইমেলায় সাংসদ তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ছবি- উত্তম দত্ত

কল্যাণ বলেন, “ভাগ্গিস গত সপ্তাহে আসিনি, না হলে বেইমানের সঙ্গে মঞ্চ শেয়ার করতে হত। ভগবান আমাকে বাঁচিয়ে দিয়েছে। আমি ওই সব নাটক সিনেমা করি না। যাঁদের নাটক করার ইচ্ছে তাঁরা নাটক করুক।”

আরও পড়ুন কলকাতায় ভোটে কারচুপির আশঙ্কা বিজেপির, কমিশনের দফতর ঘেরাওয়ের হুঁশিয়ারি

পাশাপাশি এদিন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের নাম না করে তাঁকেও একহাত নেন। তিনি বলেন, “উত্তরপাড়া থেকে কয়েকজন মহিলা আমাকে বলেছে তৃণমূলের বিধায়ক একে ওকে ডাকছে এই রূপালি, এই রূপসী। এই সব কী হচ্ছে? যাঁর সিনেমা করার ইচ্ছে তাঁরা সিনেমা করুক। রাজনীতিটা সিরিয়াস জায়গা কোনও ইয়ার্কির জায়গা নয়। আমাদের দল কিন্তু একটা মানসিকতা নিয়ে চলে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp kalyan banerjee said turn coat prabir ghosal a traitor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com