বড় খবর

শহিদ জওয়ানের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন মহুয়া মৈত্র

বুধবার রাতে রঘুনাথপুরের বীর সন্তান সুবোধের বাড়িতে যান তিনি। সঙ্গে ছিলেন মহকুমা শাসক ও তেহট্ট ১ ব্লকের বিডিও।

পাক সেনার গুলিতে শহিদ জওয়ান নদিয়ার বাসিন্দা সুবোধ ঘোষের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে তুলে দিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বুধবার রাতে রঘুনাথপুরের বীর সন্তান সুবোধের বাড়িতে যান তিনি। সঙ্গে ছিলেন মহকুমা শাসক ও তেহট্ট ১ ব্লকের বিডিও।

প্রসঙ্গত, দীপাবলির ঠিক আগে ভারতে হামলার ছক কষেছিল পাকিস্তান। আর সেই মতো জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় ভারত বনাম পাকিস্তানের সেনার মধ্যে চরম যুদ্ধ পরিস্থিতি তৈরি হয়। ভারতে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা নিয়ে উরি, দাওয়ার, নওগাঁও, তাংধার, সৌজিয়ান, কেরান, মাচিল, গুরেজ- একের পর এক সেক্টর জুড়ে শুরু হয় নিরন্তর গুলির লড়াই। আর তাতেই সুদূর কাশ্মীরের নিয়ন্ত্রণরেখা এলাকায় পাক সেনার গুলিতে শহিদ হয়েছেন গ্রামের ছেলে সুবোধ ঘোষ। গ্রামের ছেলের মৃত্যুর খবর আসতেই শোকস্তব্ধ রঘুনাথপুর গ্রাম।

গত শনিবার রাতে সুবোধের অন্ত্যেষ্টির সময় রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার অভিযোগ তোলেন যে তাঁকে সেখানে ঢুকতে বাধা দেয় পুলিশ। তাঁকে নাকি অপমানও করে। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকচি ভিডিও ঘিরে শোরগোল পড়ে যায়। সেদিন সেখানে গিয়েছিলেন মহুয়া মৈত্রও। কিন্তু তিনি সবারই অলক্ষ্যে সুবোধ ঘোষের পরিবারের সঙ্গে দেখা করে কথা বলেন। রাজ্য সরকারের তরফে সবরকম সহযোগিতার আশ্বাসও দেন। বুধবার রাতে কথামতো সুবোধের বাড়িতে গিয়ে পরিবারের হাতে রাজ্য সরকারের তরফে আর্থিক সাহায্যের চেক তুলে দিয়ে আসেন মহুয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp mahua moitra handed over compensation to martyr jawan subod ghoshs kin

Next Story
মালদার সুজাপুরে প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ, মৃত ৫, আহত একাধিক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com