বড় খবর

‘ছিঃ! লজ্জাজনক’, মালব্যর ‘ভুয়ো’ টুইট নিয়ে কড়া আক্রমণ তৃণমূল সাংসদ নুসরতের

ঠিক কী বললেন সাংসদ-অভিনেত্রী?

nusrat-amit

“ছিঃ! অত্যন্ত লজ্জাজনক বিষয়”, অমিত মালব্যর (Amit Malviya) ভুয়ো টুইট নিয়ে ঝাঁজালো আক্রমণ তৃণমূল সাংসদ নুসরত জাহানের। সোশ্যাল মিডিয়ায় ফের নুসরত এবং মালব্য সংঘাত! দিন কয়েক আগেই PM Care Fund-এর টাকা নিয়ে মালব্যকে কড়া ভাষায় জবাব দিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। এবার টুইটার কর্তৃপক্ষ যখন খোদ মালব্যর টুইটকে ভুয়ো বলে চিহ্নিত করেছে, সেই বিষয়টি নজর এড়ায়নি নুসরতের। অতঃপর ফের সোশ্যাল মিডিয়ায় বিজেপির মুখপাত্রের উদ্দেশে তোপ দাগেন সাংসদ। শুধু তাই নয়, অমিত মালব্যকে ‘মিস্টার ফেক নিউজ ইন চার্জ’ বলেও কটাক্ষ করেন তিনি।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য়ের টুইটকে সদ্য ‘ভুয়ো’ বলে চিহ্নিত করেছে খোদ টুইটার। যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কৃষক আন্দোলন নিয়ে একটি ভিডিও এডিট করে সত্য়কে ‘বিকৃত’ করে টুইট করার অভিযোগ উঠেছে মালব্য়র উপর। কারণ, ফ্য়াক্ট চেকের পর টুইটার কর্তৃপক্ষ এমনটাই জানিয়েছে। ‘ম্য়ানিপুলেটেড মিডিয়া’র তকমা দেওয়া হয়েছে মালব্য়র টুইটকে। আর ঠিক এই ইস্যুটি নিয়েই ফের একবার বিজেপির মুখপাত্র অমিত মালব্যকে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

উল্লেখ্য়, গত ২৮ নভেম্বর প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী একটি ছবি টুইট করেন। যেখানে দেখা যাচ্ছে, কৃষক বিক্ষোভ চলাকালীন একজন বৃদ্ধ আন্দোলনকারীকে লাঠি নিয়ে মারতে উদ্য়ত এক পুলিশকর্মী। সেই ছবির সঙ্গে একটি ভিডিও ক্লিপ টুইট করেন মালব্য়। যাতে দেখা যায়, ওই বৃদ্ধকে পুলিশ মারছেন না। ভিডিওর নীচে লেখা, ‘‘পুলিশকর্মী কৃষককে স্পর্শও করেননি’’। এরপর কয়েকটি ফ্য়াক্ট চেকিং সাইট আসল ভিডিওটি প্রকাশ করে। তাতে দেখা যায়, লাঠিপেটার অংশটি এডিট করে সরিয়েছেন মালব্য়। ফ্য়াক্ট চেকিং সাইট বুমলাইভ ওই কৃষককেও চিহ্নিত করে। ওই কৃষক দাবি করেছেন, তাঁকে আঘাত করা হয়েছে। সুকদেব সিং নামে পাঞ্জাবের কৃষক বুমলাইভকে জানিয়েছেন, ‘‘তাঁরা বলতেই পারেন যে আমায় মারেননি। আমার ক্ষতচিহ্ন দেখলেই বোঝা যাবে’’। আর মালব্যর এই ভুয়ো টুইট নিয়েই বেজায় শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। যার প্রেক্ষিতেই বিজেপি আইটি সেলের প্রধানকে কড়া ভাষায় টুইটারে আক্রমণ করেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

Web Title: Tmc mp nusrat jahan slams bjp it cell chief amit malviya on his fake tweet row

Next Story
শীত পড়তেই স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে নিয়ে চিড়িয়াখানায়, নস্ট্যালজিক সৃজিতsrijit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com