scorecardresearch

বড় খবর

জামিন পেয়েই ফুঁসছেন সাকেত, ‘হাটে হাঁড়ি ভাঙবেনই’, মোদী-শাহকে ‘দুর্ধর্ষ’ চ্যালেঞ্জ তৃণমূল নেতার!

জামিন পেয়েই বিজেপিকে তুলোধনা সাকেত গোখলের।

জামিন পেয়েই ফুঁসছেন সাকেত, ‘হাটে হাঁড়ি ভাঙবেনই’, মোদী-শাহকে ‘দুর্ধর্ষ’ চ্যালেঞ্জ তৃণমূল নেতার!
জামিন পেয়েই বিজেপিকে আলআউট আক্রমণে সাকেত গোখলে।

”বিজেপি যদি মনে করে যে আমার মনোবল ভেঙে গেছে, তবে সেটা হাস্যকর”। দ্বিতীয়বার গ্রেফতার হওয়ার পর জামিন পেয়েই টুইটে বিস্ফোরক তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলে। প্রথমবার রাজস্থানের জয়পুরে এবং দ্বিতীয়বার গুজরাটের আহমেদাবাদে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

দ্বিতীয়বার গ্রেফতার হওয়ার জামিন পেয়েই বিজেপিকে ধুয়ে দিয়ে টুইটারে সোচ্চার তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোকলে। একের পর এক টুইটে তিনি নিশানা করেছেন গেরুয়া দলকে। সাকেত লিখেছেন, ”বিজেপির নির্দেশে আমাকে গ্রেফতার করা হয়েছিল। জামিন পেয়েছি, ফের গ্রেফতার করা হয়েছিল এবং আবারও জামিন পেয়েছি। সবটাই হয়েছে ৪ দিনের ব্যবধানে। আমার স্বাধীনতা ধরে রাখার জন্য মাননীয় বিচার বিভাগের কাছে কৃতজ্ঞ।”

অপর টুইটে গেরুয়া দলের প্রতি তোপ দেগে সাকেত লিখেছেন, ”বিজেপি যদি মনে করে আমার মনোবল ভেঙে গেছে তবে সেটা হাস্যকর। আমি এবার ওদের বিরুদ্ধে আরও কঠোর হতে যাচ্ছি। আহমেদাবাদে একটি এফআইআর দায়ের করার পরে আমাকে ৫ দিন কোনও নোটিশ দেওয়া হয়নি। পুলিশ আমাকে বলেছে যে আইবি আমাকে ট্র্যাক করছে এবং সিআইএসএফকে বলেছে জয়পুর বিমানবন্দরে আমাকে আটকাতে।”

আরও পড়ুন- ‘বিয়ে ছাড়া ডিসেম্বরে তারিখ নেই’, শুভেন্দুর পাল্টা জানুয়ারি ডেডলাইনে ‘রসিকতা’ কুণালের

সাকেতকে মিথ্যা মামলায় ফাঁসানোর চক্রান্ত সাজিয়েছে বিজেপি, এমনই অভিযোগ তৃণমূলের। সাকেত নিজেও জানিয়েছেন, অন্য কারও করা একটি টুইট শেয়ার করার জন্য তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এপ্রসঙ্গে তিনি বলেন, ”মজার ব্যাপার হল ওই ব্যক্তি কে সেব্যাপারে পুলিশের কাছে কোনও তথ্য নেই। উদ্দেশ্য ছিল আমাকে টার্গেট করা, আমাকে জেলে পোরা এবং আমাকে সেখানে আটকে রাখা। উত্তরপ্রদেশ এবং গুজরাটে এখন এটাই মোদী-শাহের পাঠ্যপুস্তকের মধ্যে পড়ে।”

আরও পড়ুন- ‘হাত গণনায় চলে গেছে, অধিকারী থেকে শাস্ত্রী হল?’ শুভেন্দুর ডিসেম্বর ডেডলাইনে মদন ‘বাণ’

টুইটে গুজরাটের ক্ষমতাসীন বিজেপি সরকারকে দুষে টুইটে বেশ কিছু বিষোদগার শেষে গোখলে লিখেছেন ‘খেলা হবে’। তৃণমূলের অতন্ত জনপ্রিয় এই স্লোগান দিয়েই টুইট-সিরিজে দাঁড়ি টেনেছেন গোখলে। উল্লেখ্য, সাকেত গোখলে প্রথমবার গ্রেফতার হওয়ার পর জামিন পেয়েছিলেন। তারই মাত্র কয়েক ঘণ্টা ফের তাঁকে গ্রেফতার করে গুজরাট পুলিশ।

সাকেতের পাশে দাঁড়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গতকাল সকালেই গুজরাটে পৌঁছে গিয়েছিলেন তৃণমূলের সাংসদদের একটি প্রতিনিধি দল। সাকেতের জামিনের ব্যাপারেও তাঁরা উদ্যোগী হয়েছিলেন। এমনকী তৃণমূলের তরফে সাকতের গ্রেফতারির বিরুদ্ধে নির্বাচন কমিশনেও নালিশ জানানো হয়েছে। অন্যদিকে, তাঁর গ্রেফতারি পর্বে আগাগোড়া তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে দলের সাংসদ ডেরেক ও’ব্রায়েন-সহ অন্যদের পাশে পাওয়ায় তাঁদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন সাকেত গোখলে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc saket gokhale criticize bjp as well as modi and shah