বড় খবর

দুষ্কৃতীদের গুলি-বোমাবাজি, নারায়ণগড়ে খুন তৃণমূল কর্মী, ব্যাপক উত্তেজনা

দলের অভিযোগ, বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে।

ভোটের মুখে ফের অশান্ত বাংলা। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন এক তৃণমূল কর্মী। বোমাবাজিতে আহত আরও বেশ কয়েকজন। এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠেছে। তবে দলের অভিযোগ, বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১০টা নাগাদ নারায়ণগড়ের মকরমপুর বাজারের উল্টোদিকে একটি চায়ের দোকানে চারজন তৃণমূল কর্মী বসেছিলেন। সেইসময় তিনটি বাইকে চেপে বেশ কয়েকজন সেখানে এসে বোমাবাজি শুরু করে। চারজনকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হন সৌভিক দলুই নামে এক তৃণমূল কর্মী। বোমাবাজিতে গুরুতর আহত হন বাকিরা। এরপর দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেন।

আশঙ্কাজনক অবস্থায় সৌভিককে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথেই মৃত্যু হত তাঁর। বোমাবাজিতে আহত বাকিরা স্থানীয় হাসপাতালে ভর্তি। বিজেপির অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই পরিণতি তৃণমূল কর্মীর। নেপথ্যে উঠে আসছে প্রতিহিংসার তত্ত্বও।

জানা গিয়েছে, বছর দুয়েক আগে মকরমপুরের তৃণমূলের অঞ্চল সভাপতি ছিলেন লক্ষ্মীকান্ত শিট। তখন তৃণমূল পার্টি অফিসে বোমা বিস্ফোরণ হয়েছিল। প্রাণ গিয়েছিল ৩ কর্মীর। এরপর দায়িত্ব থেকে সরানো হয় লক্ষ্ণীকান্তকে। ওই ঘটনার পর গ্রামবাসীরা বেধড়ক মারধর করে প্রাক্তন অঞ্চল সভাপতিকে। সম্প্রতি ফের দায়িত্বে ফিরিয়ে আনা হয়েছে লক্ষ্মীকান্তকে। তারপরই এই হামলার ঘটনা।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc worker shot dead at narayangarh party blames bjp

Next Story
মেলেনি সদুত্তর, রুজিরাকে জিজ্ঞাসাবাদে খুশি নয় CBI
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com