বড় খবর

শহিদ দিবসের রাতেই দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কর্মী, বিরাটিতে ব্যাপক চাঞ্চল্য

ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে।

Kolkata, Firing, TMC,
প্রতীকী ছবি

২১ জুলাই, তৃণমূলের শহিদ দিবসের রাতেই গুলি করে খুন তৃণমূল কর্মী। এবার বিরাটিতে শুটআউট কাণ্ডে চাঞ্চল্য ছড়াল। তৃণমূল কর্মী শুভ্রজিৎ দত্তকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে। উত্তর দমদম পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে রাতের এই ঘটনায় থমথমে এলাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে সাড়ে দশটা নাগাদ ওয়ার্ড অফিস থেকে বাড়ি ফিরছিলেন শুভ্রজিৎ। তখনই ৩-৪ জন দুষ্কৃতী দুটি বাইকে চেপে আসে এলাকায়। তারপর শুভ্রজিৎকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এরপর স্থানীয়রা তৃণমূল কর্মীকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, ২১ জুলাই উপলক্ষে জেলায় জেলায়, ব্লকে ব্লকে শহিদ দিবস পালন কর্মসূচি চলেছে। ভার্চুয়াল মাধ্যমে দলের নেতা-কর্মীদের উদ্দেশে বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরাটিতেও একুশে জুলাইয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়। ওয়ার্ড অফিসে ছিলেন শুভ্রজিৎ। রাতে অনুষ্ঠান শেষ হওয়ার পর বাড়ি ফেরার সময়ই তাঁকে খুন করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন নেত্রীর ভাষণ শুনতে জমায়েত! ত্রিপুরায় গ্রেফতার ১০০ সমর্থক, ট্যুইটে নিন্দা অভিষেকের

এই ঘটনায় বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেনি বিজেপি। স্থানীয় সূত্রে খবর, ইমারতি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন শুভ্রজিৎ। এদিন দুপুরে এলাকায় এক দুষ্কৃতীকে মারধরের অভিযোগ ওঠে। তার সঙ্গে এই খুনের কোনও যোগ রয়েছে কি না তা তদন্ত করছে পুলিশ। তৃণমূল কর্মীর মাথা ও শরীরে মোট পাঁচটি গুলি লেগেছে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc worker shot dead in birati

Next Story
নেত্রীর ভাষণ শুনতে জমায়েত! ত্রিপুরায় গ্রেফতার ১০০ সমর্থক, ট্যুইটে নিন্দা অভিষেকেরmartyr's day, tripura, TMCC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com