scorecardresearch

বড় খবর

শুভেন্দুকে সামলাতে অভিনব পন্থা তৃণমূলের, কৌশল ফাঁস করলেন কুণাল

শুভেন্দু অধিকারীকে সামলাতে এবার নয়া পন্থা তৃণমূলের।

শুভেন্দুকে সামলাতে অভিনব পন্থা তৃণমূলের, কৌশল ফাঁস করলেন কুণাল
শুভেন্দুকে সামলাতে নয়া পন্থা তৃণমূলের।

শুভেন্দু অধিকারীকে সামলাতে এবার নয়া পন্থা তৃণমূলের। এবার রাজ্যের বিরোধী দলনেতার বাড়িতে Get Well Soon কার্ড পোস্ট করবেন যুব তৃণমূলের কর্মীরা। একথা জানিয়েছেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক তথা পূর্ব মেদিনীপুরে জোড়াফুলের সংগঠন দেখভালের দায়িত্বপ্রাপ্ত নেতা কুণাল ঘোষ।

শুভেন্দু অধিকারীকে মোকাবিলা করতে এবার অভিনব পন্থা নিল তৃণমল। দলের তরফে শুভেন্দুর গড় সামলানোর দায়িত্ব পেয়েছেন কুণাল ঘোষ। দায়িত্ব নিয়েই পূর্ব মেদিনীপুর জেলাজুড়ে বিভিন্ন কর্মসূচিতে জোরদার তৎপরতা নিতে দেখা যাচ্ছে এই তৃণমূল নেতাকে। যদিও মাঝেমধ্যেই বিজেপি ঘর ভাঙাতে গিয়ে দলেরই একাংশের বিরাগভাজনও হতে হচ্ছে তাঁকে। তবে সেসবে খুব বেশি আমল দিতে চাইছেন না কুণাল। তাঁর লক্ষ্য একটাই, পূর্ব মেদিনীপুরে গেরুয়া দাপট কমাতে একের পর এক কর্মসূচি নিয়ে চলা।

আরও পড়ুন- ভক্তদের ভরসাস্থল কালনার ১০৮ মন্দির, মনস্কামনা পূরণের জন্য ভিড় লেগেই থাকে

এদিকে, শুভেন্দু অধিকারীও পালা করে কুণালকে আক্রমণের পথ ধরেছেন। সভা-মিছিলে যেখানেই যাচ্ছেন কুণাল প্রশ্নে সারদা বাণে প্রায়শই তোপ দাগছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। সম্প্রতি তাঁরই জেলা থেকে রাজ্যের মন্ত্রী অখিল গিরিক লাগাতার আক্রমণ করেছেন শুভেন্দু। শুভেন্দুকে জবাব দিতে গিয়ে রাষ্ট্রপতিকে নিয়ে মন্তব্য করে ফেলে বেজায় সমস্যায় পড়তে হয়েছে রামনগরের তৃণমূল বিধায়ককে।

শুভেন্দুই এখন তৃণমূলের অন্যতম বড় মাথাব্যথার কারণ হয়ে উঠেছেন। কুণাল ঘোষ জানিয়েছেন, আজ অর্থাৎ সোমবার দুপুর ১২ টা থেকে সন্ধে ৭ টার মধ্যে পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের তরফ থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়িতে বিভিন্ন জেলা থেকে Get Well Soon কার্ড পাঠানোর প্রক্রিয়া শুরু হবে। উত্তরবঙ্গের জেলাগুলিতে তৃণমূল যুব কংগ্রেসের প্রতিনিধিরা তাঁদের নিজ নিজ এলাকার পোস্ট অফিস থেকে বিরোধী দলনেতার বাড়ির ঠিকানায় Get Well Soon কার্ড পোস্ট করবেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc worker will send get well soon card at suvendu adhikaris residence