হাওড়ার ট্রেনে সময়সূচিতে বদল, দেখুন পরিবর্তিত সূচি

দীর্ঘদিন ধরেই হাওড়ার প্যাসেঞ্জার ইয়ার্ডে ট্রেন লাইন মেরামতির কাজ চলছিল। তার জেরে নির্দিষ্ট সময়ের চেয়ে কিছুটা দেরিতে চলছিল আপ এবং ডাউনের ট্রেন।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Updated: November 30, 2019, 04:30:42 PM

প্যাসেঞ্জার ট্র্যাক রক্ষণাবেক্ষণের জেরে আজ মধ্যরাত থেকে কাল সকাল আটটা পর্যন্ত সমস্ত ট্রেনের সময়সূচিতে বদল করা হয়েছে। বাতিল করা হয়েছে বেশ কিছু ট্রেন। দীর্ঘদিন ধরেই হাওড়ার প্যাসেঞ্জার ইয়ার্ডে ট্রেন লাইন মেরামতির কাজ চলছিল। তার জেরে নির্দিষ্ট সময়ের চেয়ে কিছুটা দেরিতে চলছিল আপ এবং ডাউনের ট্রেন। তবে যাত্রী সাধারণের সুবিধার কথা মাথায় রেখেই রাত ১২টা ১৫ থেকে সকাল ৮টা ১৫ পর্যন্ত বন্ধ রাখা হল রেল পরিষেবা।

সময়সূচী বদল হল কোন কোন ট্রেনের?

১২৮৭১ ইস্পাত লোকাল সকাল ৬টা ৫৫ মিনিটের পরিবর্তে ৯টা ১০ মিনিটে ছাড়বে হাওড়া থেকে। ১২৭০৩ ফলকনামা এক্সপ্রেস সকাল ৭টা ২৫ মিনিটের পরিবর্তে ৯টা ২০ মিনিটে ছাড়বে। এদিকে, দীঘাগামী ১২৮৫৭ তাম্রলিপ্ত এক্সপ্রেস হাওড়ার বদলে কাল সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে। অন্যদিকে, খড়গপুরে বেশ কিছু সময়ের জন্য দাঁড় করানো হবে ১৮০০৬ কোরাটপুর এক্সপ্রেস, ১২৮৬৪ যশোবন্তপুর-হাওড়া এক্সপ্রেস, ১৮৬১৬ কার্যযোগা এক্সপ্রেস।

এক নজরে ট্রেনের পরিবর্তীত সময়সূচী। অলঙ্করণ- অভিজিৎ বিশ্বাস

পাশাপাশি ট্র্যাকের কাজের জন্য আপ ও ডাউন পাঁশকুড়া লোকাল দুটিকেও বাতিল করা হয়েছে, এমনটাই জানিয়েছে রেল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Track maintenance work at howrah passenger yard train running time changed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং