scorecardresearch

সল্টলেকে তৃণমূল কাউন্সিলরের স্বামীর দাদাগিরি, মহিলা সরকারি আধিকারিককে মারধর, শ্লীলতাহানির অভিযোগ

ঘটনায় বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ অস্বীকার করেছেন ওই তৃণমূল কাউন্সিলরের স্বামী।

সল্টলেকে তৃণমূল কাউন্সিলরের স্বামীর দাদাগিরি, মহিলা সরকারি আধিকারিককে মারধর, শ্লীলতাহানির অভিযোগ

রাজ্যের বিভিন্ন এলাকায় স্থানীয় তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে ওঠা দাদাগিরির অভিযোগের তালিকা বাড়ল। বিধাননগরের তৃণমূল কাউন্সিলর তুলসী সিনহা রায়ের স্বামীর বিরুদ্ধে উঠল দাদাগিরির অভিযোগ। তা-ও আবার যাঁকে তাঁকে নয়। রাজ্যের ডাক বিভাগের প্রাক্তন শীর্ষকর্ত্রী অরুন্ধতী ঘোষকে মারধর এবং শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ওই তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে। ঘটনায় বিধাননগর পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজ্যের প্রাক্তন ডিজি পোস্টাল অরুন্ধতী ঘোষ।

বিধাননগর পূর্ব থানায় দায়ের করা অভিযোগে অরুন্ধতী ঘোষ জানিয়েছেন, গত আগস্টে পৈতৃক সূত্রে পাওয়া তাঁর চারতলা বাড়ির একাংশ কিনে নিয়েছেন তৃণমূল কাউন্সিলর তুলসী সিনহা রায়ের স্বামী ভাস্কর রায়। তারপর থেকেই গন্ডগোলের সূত্রপাত। অরুন্ধতী ঘোষের অভিযোগ, বাড়ির গ্যারেজও দখল করে নিতে চাইছেন কাউন্সিলরের অভিযুক্ত স্বামী। সোমবার তালা ভেঙে তিনি গ্যারেজের দখল নেওয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ রাজ্যের প্রাক্তন ডিজি পোস্টালের।

অরুন্ধতী ঘোষ

থানায় দায়ের করা অভিযোগে অরুন্ধতী ঘোষ জানিয়েছেন, তাঁদেরকে ভয় দেখিয়ে পুরো বাড়িটি দখল করতে চান ওই কাউন্সিলরের স্বামী। অভিযুক্ত আসলে বাড়িটি প্রোমোটিং করতে চাইছেন। সেই জন্যই তাঁদেরকে ভয় দেখাচ্ছেন বলে অরুন্ধতী দেবীর দাবি। অভিযুক্ত ভাস্কর রায়ের বিরুদ্ধে মারধর, শ্লীলতাহানি এবং অকথ্য ভাষায় গালিগালাজ দেওয়ার পাশাপাশি প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগও দায়ের করেছেন রাজ্যের প্রাক্তন ডিজি পোস্টাল।

আরও পড়ুন- বায়ুদূষণ বাড়াচ্ছে ক্যানসারের ঝুঁকি, কী খাবেন আর কী-ই বা খাবেন না, জানুন পুষ্টিবিদদের থেকে

অরুন্ধতী দেবীর দাবি, তাঁর ছেলেকে মহিলাঘটিত মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন অভিযুক্ত ভাস্কর রায়। এই ঘটনায় ইতিমধ্যেই বিধাননগর পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেও কোনও ব্যবস্থা নেয়নি বলেই তিনি অভিযোগ করেছেন। এদিকে যাঁর বিরুদ্ধে অরুন্ধতী ঘোষের এত অভিযোগ, সেই ভাস্কর রায় ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি। তবে, তিনি পালটা জানিয়েছেন যে তাঁর বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ ভিত্তিহীন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Trinamool councilors husband accused of beating and molesting government official in salt lake