scorecardresearch

বড় খবর

ভাটপাড়ায় মিলল তাজা বোমা-পিস্তল, জয়ী তৃণমূল প্রার্থীর ছেলেকে মারধরে ধৃত অর্জুন-আত্মীয়

শনিবার সকালে উত্তেজনা ভাটপাড়ায়। বিজেপি-তৃণমূল একে অপরের বিরুদ্ধে এলাকায় অশান্তি পাকানোর অভিযোগ তুলেছে।

two relative of Bjp Mp Arjun Singh is arrested at bhatpara
অর্জুন সিংয়ের দুই আত্মীয়কে পুলিশ গ্রেফতার করেছে।

যত কাণ্ড ভাটপাড়ায়। শনিবার সকালে ভাটপাড়ায় পুরভোটে জয়ী এক তৃণমূল প্রার্থীর ছেলেকে বেধড়ক মারধরের অভিযোগে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দুই আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় তল্লাশিতে নেমে উদ্ধার করা হয় বেশ কিছু তাজা বোমা। ওই এলাকা থেকে একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

ভাটপাড়া পুরসভার ১৮ নং ওয়ার্ডের জয়ী তৃণমূল প্রার্থী সুনীতা সিং। অভিযোগ, এদিন সকালে সুনীতা সিংয়ের ছেলেকে বেধড়ক মারধর করেন সাংসদ অর্জুন সিংয়ের দুই আত্মীয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। এলাকায় তল্লাশিতে নামে পুলিশ বাহিনী।

আরও পড়ুন- বাঘ মেরে পিকনিক, চামড়া পাচারের ছক কষে পুলিশের জালে ৩

জানা গিয়েছে, এদিন ভাটপাড়ার ১৮ নং গলিতে অভিযান চালিয়ে পুলিশ বেশ কিছু তাজা বোমা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। এলাকার বিজেপি ও তৃণমূলের তরফে একে অপরের বিরুদ্ধে বোমা ও আগ্নেয়াস্ত্র মজুত করার অভিযোগ তোলা হয়েছে।

এলাকায় অশান্তি পাকাতে বিজেপির কর্মীরাই বোমা-আগ্নেয়াস্ত্র মজুত করেছে বলে অভিযোগ তোলে তৃণমূল। যদিও শাসকদলের তোলা সেই অভিযোগ উড়িয়েছে বিজেপি। এদিকে, জয়ী তৃণমূল প্রার্থীর ছেলেকে মারধরের অভিযোগ বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দুই আত্মীয়কে এদিন পুলিশ গ্রেফতার করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Two relative of bjp mp arjun singh is arrested at bhatpara