বড় খবর

প্রকাশ্যে তরুণীর শ্লীলতাহানিকে কেন্দ্র করে উত্তপ্ত শিবপুর, দুই পক্ষের সংঘর্ষে মৃত্যু এক যুবকের

ঘটনাস্থলে শিবপুর থানার পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রকাশ্যে এক তরুণীকে শ্লীলতাহানির ঘটনার প্রতিবাদের জেরে উত্তাল হল হাওড়ার শিবপুর এলাকা। এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রর পরিস্থিতি তৈরি হয়। শিবপুর পুলিশ লাইনের সামনেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ভাঙচুর চালানো হয় স্থানীয় দোকান ও কিছু গাড়িতে। সোমবার রাতের ঘটনায় পুলিশের বিশাল বাহিনী এসে পরিস্থিতি আয়ত্তে আনে। ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় এক তরুণীকে ফোন করে উত্য়ক্ত করছিল শিবপুরের কয়েক জন যুবক। বেশ কয়েক দিন ধরেই চলছিল। বাধ্য হয়ে সোমবার এই তরুণীর দিদি শিবপুর থানায় অভিযোগ জানাতে যান। থানায় অভিযোগ জানানোর খবর পেয়ে তরুণীর দিদিকে বিষয়টি মিটমাট করার জন্য ডেকে পাঠায় অভিযুক্তরা।

শিবপুরের একটি শপিং মলের সামনে এই তরুণীকে অভিযুক্তরা শ্লীলতাহানি এবং গালিগালাজ করে বলে অভিযোগ। প্রকাশ্যে এই ঘটনার প্রতিবাদ করেন কয়েকজন যুবক। এরপরই প্রতিবাদীদের উপর চড়াও হয়ে অভিযুক্তরা তাঁদের মারধর করে বলে অভিযোগ।

এরপরই দুই পক্ষের অন্তত শখানেক লোকজন পুলিশ লাইনের সামনে জড়ো হয়। ব্যাপক হাতাহাতি, ইটবৃষ্টি হয়। বেশ কয়েকটি দোকানে ভাঙচুর চলে। রেহাই পায়নি একাধিক গাড়ি। এক যুবককে বেধড়ক মারধর করা হয়। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থলে শিবপুর থানার পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Violence erupts in shibpur after an womans molestation 1 dead

Next Story
রাজ্যে ১৮ ঊর্ধ্বদের টিকাকরণ কবে? কী বললেন মুখ্যসচিবCovid vaccination in Bengal, Nabanna, CovidShield, Second Dose
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com