scorecardresearch

ঝালদায় জয়ী তপন কান্দুর ভাইপো মিঠুন, পানিহাটিতে জিতলেন অনুপমের স্ত্রী মীনাক্ষী

দুটি ওয়ার্ড ধরে রাখল কংগ্রেস এবং তৃণমূল। চন্দননগরে জয়ী সিপিএম, ভাটপাড়ায় তৃণমূল।

Anupam Dutta,WB Election Result 2022,WB Poll Result 2022,পুরভোটের ফলপ্রকাশ,Minakshi Dutta,পানিহাটিতে বিপুল ভোটে জয়ী নিহত তৃণমূল কাউন্সিলরের স্ত্রী মীনাক্ষী দত্ত।
কয়েক মাস আগে এই ওয়ার্ডে জিতেছিলেন কংগ্রেসের তপন কান্দু।

ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ডে পুননির্বাচনে জয়ী হলেন নিহত কাউন্সিলর তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দু। বুধবার গণনার শেষে দেখা যায় ৭৭৮ ভোটে জয়ী হয়েছেন তপনের ভাইপো। সেই সঙ্গে এই ওয়ার্ডটি ধরে রাখল কংগ্রেস। কয়েক মাস আগে এই ওয়ার্ডে জিতেছিলেন কংগ্রেসের তপন কান্দু। কিন্তু ফলপ্রকাশের কয়েকদিনের মাথায় তাঁকে খুন করা হয়। তাঁর খুনের তদন্ত করছে সিবিআই।

এদিন জয়ের পর মিঠুন কান্দু দাবি করেন, জেতার বিষয়ে আত্মবিশ্বাসী ছিলাম। ফল প্রত্যাশিতই ছিল। অন্যদিকে, তৃণমূল প্রার্থী জগন্নাথ রজক এই হারের দায় ঠেলেছেন ঝালদার তৃণমূল নেতা-কর্মীদের একাংশের অন্তর্ঘাতকে। এই জয়ের ফলে পঞ্চায়েত ভোটের আগে কংগ্রেস কিছুটা অক্সিজেন পেল বলা যায়।

পাশাপাশি, এদিন পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডেও উপনির্বাচনের ভোট গণনা ছিল। তৃণমূল প্রার্থী মীনাক্ষী দত্ত এই ওয়ার্ডে জয়ী হয়েছেন। তিনি নিহত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী। অনুপমকে খুন করা হয়েছিল নির্বাচনের ফর ঘোষণার কয়েকদিন পর। তারপর সেই ওয়ার্ডে প্রার্থী করা হয় অনুপমের স্ত্রী মীনাক্ষীকে।

আরও পড়ুন দ্রৌপদী মুর্মুর রাষ্ট্রপতি হওয়া আগামী দিনেও এনডিএকে সুবিধা দেবে, জেনে নিন কীভাবে

ভাটপাড়ায় ৩ নম্বর ওয়ার্ডে উপনির্বাচনে জয়ী তৃণমূলের প্রার্থী কনকলতা দাস। দমদমের ৫ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছেন তৃণমূলের তাপস রায়। চন্দননগরের ১৭ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছেন সিপিএম প্রার্থী অশোক গঙ্গোপাধ্যায়। এই ওয়ার্ডে পুরভোটে প্রার্থী হয়েছিলেন বিজেপির গোকুলচন্দ্র পাল। কিন্তু তাঁর মৃত্যুর কারণে ভোট স্থগিত হয়ে যায়। গত নির্বাচনে এই ওয়ার্ডটি তৃণমূলের দখলে ছিল।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Wb civic by poll result cong retains jhaldas 2 no ward tmc holds panihatis 8 no ward