scorecardresearch

বড় খবর

দফতরেই অসুস্থ রাজ্যের মন্ত্রী, হাসপাতালে ভর্তির পরামর্শ চিকিৎসকের

মঙ্গলবার দুপুরে নিজের দফতরেই অসুস্থ হযে পড়েন বর্ষীয়ান এই মন্ত্রী।

Wb Minister Swapan Debnath seriously ill
অসুস্থ রাজ্যের মন্ত্রীকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গুরুতর অসুস্থ রাজ্যের প্রাণিসম্পদ উন্নয়ন মন্ত্রী স্বপন দেবনাথ। মঙ্গলবার দুপুরে আচমকা অসুস্থ হয়ে পড়েন স্বপন দেবনাথ। নিজের দফতরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি খবর দেওয়া হয় চিকিৎসককে। তাঁর রক্তচাপ কম থাকায় SSKM-এ ভর্তি র পরামর্শ দেন চিকিৎসক।

৬৯ বছর বয়স মন্ত্রী স্বপন দেবনাথের। মঙ্গলবার কলকাতায় নিজের দফতরেই ছিলেন তিনি। দুপুরে আচমকা শ্বাসকষ্ট হয় তাঁর। বুকে ব্যথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি খবর দেওয়া হয় চিকিৎসককে। চিকিৎসক এসে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন। ইসিজি করা হয় বর্ষীয়ান এই মন্ত্রীর। হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসক। তাঁর রক্তচাপ কমে গিয়েছে। অ্যাম্বুল্যান্সে করে তাঁকে হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। নিউটাউনের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হবে।

পূর্ব বর্ধমানের পূর্বস্থলী দক্ষিণ কেন্দ্রের বিধায়ক স্বপন দেবনাথ। বর্ধমানের রাজনীতিতে অত্যন্ত পরিচিত মুখ বর্ষীয়ান স্বপনবাবু। মমতা মন্ত্রিসভায় প্রথম দিন থেকেই মন্ত্রিত্বের ভার সামলাচ্ছেন স্বপনবাবু। রাজনীতির আঙিনার বাইরেও অন্য রকম পরিচিতি রয়েছে স্বপনবাবুর। পূর্ব বর্ধমান জেলার এই প্রভাবশালী তৃণমূল নেতার যাত্রার প্রতি ভীষণ আগ্রহ রয়েছে। নিজেও যাত্রায় অভিনয় করেছেন। এমনকী যাত্রাদলের প্রযোজক হিসেবেও সমানতালে কাজ করেছেন স্বপন দেবনাথ।

শীতের মরশুমে এবার তাঁরই প্রযোজনায় নতুন একটি যাত্রাপালা আসতে চলেছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, তাঁর যাত্রাদলটি এ বার ‘কান্না ভেজা মায়ের আঁচল’ নামের একটি পালা মঞ্চস্থ করতে চলেছে। তবে এরই মধ্যে তাঁর আচমকা অসুস্থ হয়ে পজডার খবরে উদ্বেগে তাঁর পরিবার-অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Wb minister swapan debnath seriously ill