scorecardresearch

বড় খবর

আর নিশীথের দাড়ি-গোঁফে রাগ নেই উদয়নের, কথা ফিরিয়েও দিলেন চরম হুঁশিয়ারি

এর আগে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী।

আর নিশীথের দাড়ি-গোঁফে রাগ নেই উদয়নের, কথা ফিরিয়েও দিলেন চরম হুঁশিয়ারি
আবারও নিশীথ প্রামাণিককে বেনজির হুঁশিয়ারি উদয়ন গুহর।

আবারও উদয়ন গুহর নিশানায় নিশীথ প্রামাণিক। আগে নিশীথ প্রামাণিকের দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তবে এবার নিজের সেই মন্তব্য প্রত্যাহারের কথা জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর চেয়ার সরিয়ে নেওয়ার নতুন হুঁশিয়ারি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর।”দলে নম্বর বাড়াতেই এসব বলছেন উদয়ন গুহ।” দিনহাটার দাপুটে তৃণমূল বিধায়ককে বিঁধে সোচ্চার বিজেপি।

দিন কয়েক আগে অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে সোনার দোকানে চুরির মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। সেই বিষয়টি নিয়েই এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে বিঁধে সরব হলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। এর আগেও নিশীথকে বেনজির হুমকি দিয়ে চর্চায় এসেছিলেন উদয়ন। সেবার কোচবিহারের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন উদয়ন। তাঁর সেই মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়েছিল বিজেপি। নিশীথ প্রামাণিক নিজেও উদয়ন গুহর মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া দিয়েছিলেন।

আরও পড়ুন- গরু পাচার তদন্তে ফের লটারি-ছক ফাঁস, ৫০ লক্ষেরও বেশি পেয়েছিলেন এই ব্যক্তি

তবে এবার নিজের আগের সেই মন্তব্য প্রত্যাহার করে নিয়ে নিশীথকে নয়া হুঁশিয়ারি দিয়ে রাখলেন উদয়ন। দলের কর্মীসভায় উদয়ন গুহ বলেন, ”নিশীথের দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার কথা বলেছিলাম। এতে কেউ কেউ অনেক কথা বলেছিলেন। নীশিথ প্রামণিকও বলেছিলেন ও আমার ছেলের চেয়েও ছোট। আমি কীভাবে এই কথা বললাম। এখন আমি আমার আগের সেই কথা প্রত্যাহার করে নিচ্ছি। কারণ, যতবার ও জেলে যাবে ততবার তো আর দাড়ি-গোঁফ ওপড়ানো যায় না। সেই কথাটা প্রত্যাহার করে নিলাম। এবার ওকে এমনভাবে হারাতে হবে যাতে ওর বসবার চেয়ারটাকে পিছন দিকে সরিয়ে দিতে হবে।”

উদয়ন গুহর নিশীথকে আক্রমণ করে নতুন এই মন্তব্যে বেজায় চটেছে বিজেপি। দলের নেতা রাহুল সিনহা বলেন, ”উদয়ন গুহ মনে হয় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। দলে সেইভাবে জায়গা করতে না পেরে এলোমেলো বক্তব্য রেখে প্রাধান্য পাওয়ার চেষ্টা করছেন। নিশীথ ওঁর আওতায় নয়। নিশীথের জেলযাত্রা করানোরা মালিকও উনি নন। রাজনীতিতে প্রাধান্য পাওয়ার চেষ্টা করছেন।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Wb minister udayan guha threats union minister nisith pramanik