scorecardresearch

বড় খবর

ভাটপাড়ায় বোমা ফেটে শিশুর মৃত্যু, বল ভেবে খেলতে গিয়ে মর্মান্তিক কাণ্ড

রেললাইনের ধারে পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে যায় বছর সাতেকের শিশু।

ভাটপাড়ায় বোমা ফেটে শিশুর মৃত্যু, বল ভেবে খেলতে গিয়ে মর্মান্তিক কাণ্ড
প্রতিকী ছবি।

বাংলায় ফের বোমা বিস্ফোরণে মৃত্যু। এবার বিস্ফোরণের বলি এক শিশু। দীপাবলিতে মর্মান্তিক ঘটনা ভাটপাড়ায়। রেললাইনের ধারে পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে যায় বছর সাতেকের শিশু। তার পরই বিস্ফোরণে মারাত্মক জখম হয় ওই শিশু। পরে মৃত্যু হয় তার।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে কাঁকিনাড়া রেলস্টেশনের কাছে ২৮ নম্বর রেলগেটের কাছে এই ঘটনা ঘটে। ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে পড়ে ওই এলাকা। সকাল সাতটা নাগাদ বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। সেখানে আরও একটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রেললাইনের ধারে পড়ে থাকা তাজা বোমা বল ভেবে খেলতে যায় তিন শিশু। বিস্ফোরণে মারাত্মক জখম হয় দুজন। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে এক শিশুর মৃত্যু হয়। আশঙ্কাজনক ওই শিশুর বন্ধু। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ ও জিআরপি। রেললাইনের ধারে কীভাবে বোমা এল তা খতিয়ে দেখা হচ্ছে। এলাকা তল্লাশি করেছে আরপিএফ।

আরও পড়ুন কালীপুজোর মণ্ডপে চলল এলোপাথারি গুলি, জখম যুব তৃণমূল নেতা

প্রসঙ্গত, গতকাল অর্থাৎ সোমবারই ভাটপাড়ার একটি কালীপুজোর মণ্ডপে গুলি চলে। দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলিতে ১৭ নম্বর ওয়ার্ডের এক যুব তৃণমূল নেতা মারাত্মক জখম হন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাঁদের খোঁজ চালাচ্ছে পুলিশ। তার পর দিনই মর্মান্তিক কাণ্ড কাঁকিনাড়া স্টেশনের কাছে।

বার বার অপরাধমূলক কাজকর্মের জন্য শিরোনামে আসছে ভাটপাড়া। এলাকা শান্ত হওয়ার নামগন্ধ নেই। কালীপুজোর দিন পুজোমণ্ডপে দুষ্কৃতীদের গুলিবর্ষণ, তাতে গুরুতর জখম যুব তৃণমূল নেতা। তার পরের দিনই সকালে বোমা ফেটে শিশুর মৃত্যু এলাকার আইনশৃঙ্খলা নিয়ে বিরাট প্রশ্ন তুলে দিয়েছে। অপরাধমূলক কাজের জন্যই এলাকার বোমা মজুত করা হয়েছিল বলে স্থানীয়দের অভিযোগ। এদিকে, জখম শিশুর হাত উড়ে গিয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: West bengal child dead after bomb explodes near bhatpara