বড় খবর

রাজ্যে রেকর্ড সংক্রমণ, একদিনে মৃত ২৬

বৃহস্পতিবারের তুলনায় সংক্রমণের হার ১ শতাংশের বেশি বেড়ে হয়েছে ১৭.২১ শতাংশ।

বাংলায় ভয়ঙ্করহারে ছড়াচ্ছে সংক্রমণ। বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যাও। শুক্রবার রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিনে অনুসারে, রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৯১০ জন। বৃহস্পতিবারের তুলনায় সংক্রমণের হার ১ শতাংশের বেশি বেড়ে হয়েছে ১৭.২১ শতাংশ। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে ২৬ জনের করোনায় মৃত্যু হয়েছে।

এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লক্ষ ৪৩ হাজার ৭৯৫ জন। মোট মৃতের সংখ্যা ১০ হাজার ৫০৬। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৪১ হাজারের বেশি। রাজ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ লক্ষ ৯২ হাজার ২৪২ জন।

দৈনিক সংক্রমণের বিচারে শেষ ২৪ ঘণ্টায় আবারও শীর্ষে কলকাতা। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। কলকাতায় এই সময়ের মধ্যে আক্রান্ত হয়েছে ১ হাজার ৮৪৪ জন ও উত্তর ২৪ পরগনায় এই সময়ের মধ্যে আক্রান্ত হয়েছে ১ হাজার ৫৯২ জন। এরপরই তালিকায় স্থান পেয়েছে হাওড়া। সেখানে আক্রান্তের সংখ্যা ৪২০। দক্ষিণ ২৪ পরগনায় এই একই সময়ে আক্রান্ত হয়েছে ৪০২ জন। বীরভূমে শেষ ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৩৭৪।

শেষ ২৪ ঘণ্টার রাজ্যে ২৫ হাজার ৫০১ জনকে টিকা দেওয়া হয়েছে। মোট টিকাকরণের সংখ্যা ৮৪ লক্ষ ৬৮ হাজার ৮৩৮।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal corona daily reports 6910 positive casesin last24 hours

Next Story
করোনার বলি জঙ্গিপুরের আরএসপি প্রার্থী, পর পর ২দিন দুই প্রার্থীর মৃত্যু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com