বড় খবর

বাংলায় করোনায় দৈনিক মৃত্যু অর্ধেক, চিন্তা সংক্রমণের হারে

রাজ্যের করোনা গ্রাফে স্বস্তি। কলকাতায় গত ২৪ ঘন্টায় কোভিডে একজনেরও মৃত্যু হয়নি।

প্রতীকী ছবি

রাজ্যের করোনা গ্রাফে স্বস্তি। ক্রমশ সুস্থ হচ্ছে বাংলা। দৈনিক সংক্রমণের হারে তেমন কোনও পার্থক্য দেখা না গেলেও করোনায় মৃত্যু হার অর্ধেকে নেমেছে। সক্রিয় রোগীর সংখ্যাও নিম্নমুখী। কলকাতায় কোভিডে একজনেরও প্রাণ যায়নি।

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ৭০০ জন। একদিনে সুস্থ হয়েছেন ৭৪৬ জন। একই সময় মৃত্যু হয়েছে ৬ জনের। সংক্রমণের হার কমে দাঁড়িয়েছে ১.৪৯ শতাংশে। গতদিন যা ছিল ১.৮৫৮ শতাংশ। বাংলায় একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৬ জনের। এর মধ্যে নদিয়াতেই মৃত ৩। বাকিরা কালিম্পং, পশ্চিম মেদিনীপুর ও উত্তর ২৪ পরগনার বাসিন্দা। বর্তমানে রাজ্যের মৃত্যুহার ১.১৯ শতাংশ।

করোনা সংক্রমণের নিরিখে পশ্চিবঙ্গে শীর্ষে উত্তর ২৪ পরগনা। এই জেলায় একদিনে করোনা আক্রান্ত ৮৯ জন। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে কলকাতা (৭৮) ও দার্জিলিং (৭১)।

বুধবার বিকেল পর্যন্ত রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ৩৫ হাজার ৬৯৯ জন। এর মধ্যে কোরানজয়ী ১৫ লক্ষ ৭ হাজার ২৭৮ জন। বাংলায় সুস্থতার হার ৯৮.১৫ শতাংশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal corona updates 11 august

Next Story
জুনিয়র ডাক্তারের রহস্য মৃত্যু, বর্ধমান মেডিক্যালে চাঞ্চল্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com