বড় খবর

মৃতের সংখ্যায় রাজ্যে রেকর্ড! উত্তর ২৪ পরগণায় করোনা কাড়ল ৩৬ প্রাণ

উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৩৬ জনের। কলকাতায় মারা গিয়েছেন ৩৩ জন। দক্ষিণ ২৪ পরগনায় ১০ জনের মৃত্যু হয়েছে।

Covid Death and Supreme Court
ফাইল চিত্র

সংক্রমণ রুখতে রাজ্যে বন্ধ হয়েছে লোকাল ট্রেন। কোভিড বিধি মেনে শুরু হয়েছে ‘সেমি লকডাউন’। এরই মধ্যে রাজ্যে করোনা সংক্রমণ ফের রেকর্ড গড়ল৷ গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হলেন ১৮ হাজার ৪৩১ জন। মৃত্যু হল ১১৭ জনের । এই নিয়ে রাজ্যে মোট মৃত্যু হল ১১ হাজার ৯৬৪ জনের।

বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন থেকে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৩৬ জনের। কলকাতায় মারা গিয়েছেন ৩৩ জন। দক্ষিণ ২৪ পরগনায় ১০ জনের মৃত্যু হয়েছে। ৫ জন করে প্রাণ হারিয়েছেন জলপাইগুড়ি এবং মালদহে। হুগলিতে প্রাণ হারিয়েছেন ৪ জন। এ ছাড়া দার্জিলিং, বীরভূম, বাঁকুড়া এবং পশ্চিম মেদিনীপুরে ৩ জন করে মারা গিয়েছেন।

আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা৷ এই জেলায় এদিন আক্রান্তের সংখ্যা ৩,৯২২৷ এরপরই রয়েছে কলকাতা৷ এখানে আক্রান্ত হয়েছেন ৩,৮৮৭। তবে রাজ্যে বেড়েছে সুস্থতার সংখ্যা। যদিও এই মুহূর্তে অ্যাকটিভ করোনা রোগী ১ লক্ষ ২২ হাজার ৭৭৪ জন। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, সুস্থ হয়ে একদিনে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ৪১২ জন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড পরীক্ষা হয়েছে ৬০ হাজার ১০৫ জনের। তার মধ্যে করোনা ধরা পড়েছে ১৮ হাজার ৪৩১ জনের। এর ফলে সংক্রমণের হার পৌঁছেছে ৩০.১২ শতাংশে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal coronavirus hundreds above died covid 19 death toll affected cases increased

Next Story
আনন্দ বর্মণ-সহ শীতলকুচির ৫ নিহতের পরিজনকেই চাকরি, ঘোষণা মুখ্যমন্ত্রীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com