বড় খবর

রাজ্যে বাড়ল সংক্রমণ! উদ্বেগ কমার লক্ষণ নেই এখনও

দৈনিক করোনা পরীক্ষার সংখ্যাও কমছে। গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৪২ টি করোনা টেস্ট হয়েছে।

মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৫৫ জন। তার আগের ২৪ ঘণ্টায় সংখ্যাটি ছিল ২৫১। মঙ্গলবারের প্রকাশিত বুলেটিনে ২ জনের মৃত্যুর কথা বলা হয়েছে। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ লক্ষ ৭৮ হাজার ৮৫৩। মোট মৃত ১০,২৯৭।

দৈনিক করোনা পরীক্ষার সংখ্যাও কমছে। গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৪২ টি করোনা টেস্ট হয়েছে। একদিনে সুস্থ হয়েছে ২৪২ জন। তবে একদিনে অ্যাক্টিভ কেসের সংখ্যাও বৃদ্ধি হয়েছে। বর্তমানে রাজ্যে সুস্থতার হার ৯৭.৬৮%। রাজ্যে এ পর্যন্ত ৮৮ লক্ষ ৫৭ হাজার ৩৮৬ জনকে করোনা টিকা দেওয়া হয়েছে।

এদিকে দেশে যে হারে করোনা ভাইরাস ফের বৃদ্ধি পেয়েছে তা নিয়ে চিন্তিত কেন্দ্রীয় সরকার। বুধবারই সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

দেশে ফের বাড়তে শুরু করেছে কোভিড। সোমবার একদিনে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৪ হাজার ৪৯২ জন। এর মধ্যে মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৫১ জন। পাঞ্জাবে আক্রান্ত হয়েছে ১ হাজার ৮১৮ জন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal coronavirus update covid 19 cases death

Next Story
ED-র জালে গরু পাচারকাণ্ডে অভিযুক্ত যুব তৃণমূল নেতার ভাই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com