বড় খবর

২০ হাজার ছাড়িয়ে গেল রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যুতে সর্বকালের রেকর্ড

গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৯৭৩ জন, মৃত্যু হয়েছে ৩৭।

আগের সব রেকর্ড ভেঙে রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ ২০ হাজার পেরিয়ে গেল রাজ্যে। বর্তমানে পরিস্থিতির ভয়াবহতা অনেকটাই। রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২০ হাজার ১৩৬ জন। মৃত্যু হয়েছে ১৩২ জনের।

করোনাকালে যা দৈনিক মৃত্যুর হিসাবে সর্বোচ্চ। সংক্রমণ বাড়তে থাকায় এর মোট হার বেড়ে দাঁড়িয়েছে ৯.৩০ শতাংশে। এই হারও এখনও পর্যন্ত সর্বোচ্চ। রাজ্যে প্রথমবার দৈনিক সংক্রমণ ২০ হাজার পারের দিন নতুন করে আরও ১০১০ জন অ্যাকটিভ রোগীকে নিয়ে এই মুহূর্তে গোটা রাজ্যে অ্যাকটিভ করোনা কেসের সংখ্যা দাঁড়াল ১ লক্ষ ২৭ হাজার ৬৭৩ জন।

গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৯৭৩ জন, মৃত্যু হয়েছে ৩৭। উত্তর ২৪ পরগনায় একদিনে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৯৯৮, মৃত্যু হয়েছে ৩৯। এখনও পর্যন্ত গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ১০ লক্ষ ৩২ হাজার ৭৪০ জন।

স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১ লক্ষ ৩৪ হাজার ১৭ জনকে টিকা দেওয়া হয়েছে। গত একদিনে রাজ্যে করোনা মুক্ত ১৮ হাজার ৯৯৪ জন। রাজ্যে করোনা থেকে সুস্থতার শতকরা হার পৌঁছেছে ৮৬.৪২ শতাংশে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal coronavirus updates 20 thousands covid cases records death 132

Next Story
বন্ধ ট্রেন, বাড়ছে সংক্রমণ! মাধ্যমিকের ভবিষ্যৎ কী, রাজ্যের কাছে জানতে চাইল পর্ষদCBSE Board Exam, High power Comittee, PM Modi, Corona India, Class XII Exam
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com