scorecardresearch

বড় খবর

প্রথম কিস্তির প্রায় ৮ লক্ষ টাকা ফেরত দিয়েছেন, আদালতে জানালেন পরেশ-কন্যা অঙ্কিতা

নির্ধারিত সময়ের আগেই টাকা জমা দিয়েছেন মন্ত্রী-কন্যা।

ssc recruitment scam ankita adhikary parash adhikary cbi kolkata high court updates
পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা।

হাইকোর্টের নির্দেশে আগেই চাকরি থেকে বরখাস্ত হয়েছেন। এবার আদালতের নির্দেশ অনুযায়ী, বেতনের প্রথম কিস্তির টাকা ফেরত দিলেন মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারী। তাও আবার নির্ধারিত সময়ের আগেই। শুক্রবার হাইকোর্টে এমনটাই জানালেন মন্ত্রী-কন্যা। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, নির্ধারিত সময়ের আগেই দ্বিতীয় কিস্তির টাকাও ফেরত দিয়ে দেবেন তিনি।

প্রসঙ্গত, গত মে মাসে এসএসসি চাকরিপ্রার্থী ববিতা সরকারের দায়ের করা মামলায় চাকরি থেকে বরখাস্ত হন পরেশ-কন্যা অঙ্কিতা। হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দেন গত ৪১ মাস ধরে যা বেতন অঙ্কিতা পেয়েছেন তা দুই কিস্তিতে হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে জমা করতে হবে। প্রথম কিস্তিতে দিতে হবে ৭ জুন এবং দ্বিতীয় কিস্তি দিতে হবে আগামী ৭ জুলাইয়ের মধ্যে।

আরও পড়ুন শিক্ষক নিয়োগ দুর্নীতির মাঝেই আরও এক প্রতারণার পর্দা ফাঁস, কাঠগড়ায় সরাসরি তৃণমূল বিধায়ক

অঙ্কিতা এদিন হাইকোর্টে জানান, ৭ জুনের আগেই তিনি প্রথম কিস্তির টাকা জমা করেছেন। আগামী ৭ জুলাইয়ের আগে তিনি দ্বিতীয় কিস্তির টাকা জমা দেবেন বলে জানিয়েছেন অঙ্কিতা। তিনি যে স্কুলে শিক্ষকতা করতেন সেই ইন্দিরা উচ্চ বালিকা বিদ্যালয় থেকে জানা গিয়েছিল, দুই কিস্তিতে মোট ১৬ লক্ষ টাকা অঙ্কিতার দেওয়ার কথা ছিল।

এদিন আইনজীবী মারফত অঙ্কিতা আদালতে জানিয়েছেন, গত ৬ জুন ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ৭ লক্ষ ৯৪ হাজার টাকা তিনি ফেরত দিয়েছেন। আগামী ৭ জুলাইয়ের আগেই তিনি দ্বিতীয় কিস্তির টাকাও ফেরত দেবেন বলে আদালতে জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: West bengal ssc scam parseh adhikaris daughter ankita returned salary