scorecardresearch

অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যকে। আইসিইউ-তে ভর্তি করা হয়েছে তাঁকে।জানা যাচ্ছে, তাঁর রক্তচাপ স্বাভাবিকের থেকে অনেকটাই কমে গিয়েছে।

অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

গুরুতর অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কলকাতার এক বেসরকারি  হাসপাতালে ভর্তি করা হয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যকে। চেস্ট এক্সরে করা হয়েছে। হাসপাতাল তরফে জানানো হয়েছে একাধিক প্রয়োজনীয় টেস্ট করে দেখা গেছে বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে হিমোগ্লোবিন কম। এই মুহূর্তে প্রয়োজন রক্তের।

আইটিইউ-তে ভর্তি করা হয়েছে তাঁকে।জানা যাচ্ছে, তাঁর রক্তচাপ স্বাভাবিকের থেকে অনেকটাই কমে গিয়েছে। এদিন রাত ৮টা ১৫ মিনিটের পর হাসপাতালে আনা হয় তাঁকে। সূত্রের খবর, প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসার জন্য মেডিক্যাল টিম গঠন করা হয়েছে।

আরও পড়ুন: ‘বৈশাখীর অভিমানের কারণ কি শোভনের পুরনো বান্ধবী?’

এদিন বুদ্ধবাবুর অসুস্থতার খবর পেয়ে তাঁকে হাসপাতালে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়ে মমতা বলেন, “এখন উনি অনেকটা স্থিতিশীল আছেন। আগের থেকে ভাল আছেন উনি”।

হাসপাতালে যান সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। হাসপাতালে রয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী ও মেয়েও। হাসপাতালে বুদ্ধদেবকে দেখতে যান কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্যও।

উল্লেখ্য,  বেশ কিছুদিন ধরে সিওপডি-র সমস্যায় ভুগছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। ক’দিন আগে তাঁর সঙ্গে দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

 

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Westbengal ex cm buddhadeb bhattacharya hospitalised live updates cpim