scorecardresearch

বড় খবর

‘স্থানীয় লোকই জড়িত’, পানিহাটির তৃণমূল কাউন্সিলর খুনের কিনারায় CBI তদন্তের দাবি স্ত্রীর

তৃণমূলের দাবি এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন সদ্য নির্বাচিত কাউন্সিলর অনুপম দত্ত। যদিও মীনাক্ষীর দাবি, তাঁর স্বামীর অনেক শত্রু ছিল।

wife of panihati murdered councillor anupam-duttas wife wants cbi prob
নিহত কাউন্সিলর অনুপম দত্ত।

পানিহাটি পুরসভার নিহত কাউন্সিলর অনুপম দত্তকে খুনের কিনারায় সিবিআই তদন্তের দাবি করলেন তাঁর স্ত্রী মীনাক্ষী। এমনকী খুনী স্থানীয় বলেও অনুমান তাঁর। তৃণমূলের দাবি এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন সদ্য নির্বাচিত কাউন্সিলর অনুপম দত্ত। যদিও মীনাক্ষীর দাবি, তাঁর স্বামীর অনেক শত্রু ছিল।

রবিবার ভরসন্ধ্যায় পানিহাটির তেঁতুলতলায় দুষ্কৃতীর গুলিতে খুন হন ৮ নং ওয়ার্ডের তৃণণূল কাউন্সিলর অনুপম দত্ত। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তজনা ছড়ায়। রাজনৈতিক প্রতিহংসা থেকেই এই খুন হয়ে থাকতে পারে বলে জানান নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। কাউন্সিলর খুনের প্রতিবাদে আগরপাড়ায় রাস্তা অবরোধ করে শাসক দলের স্থানীয় কর্মী, সমর্থকরা। পরে ঝোপ থেকে এক অভিযুক্তকেও গ্রেফতার করে পুলিশ।

যদিও তদন্তের অগ্রগতি নিয়ে এ দিন মুখ খোলেন নিহত কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী। স্বামীর মৃত্যুর কিনারায় কেন্দ্রীয় গোয়ান্দা সংস্থা দিয়ে তদন্তের দাবি তোলেন তিনি। বলেন, ‘ওঁকে গুলি করার ভিডিয়োটা দেখেছি। খুব কাছ থেকে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়েছে। অনেক আগে থেকে ছক কষা না থাকলে এমন ঘটনা ঘটে না। এর মধ্যে স্থানীয় কোনও লোক জড়িত আছে। এমন ভাবে গুলি করেছে যে ধারণার বাইরে। পুলিশ গ্রেফতার করে কী জানতে পেরেছে জানি না। তবে পুলিশের উপরে যাঁরা আছেন তাঁরা এই তদন্ত করুন। আমি কাউকে অসম্মান করতে চাই না। আমি সিবিআই তদন্ত চাইছি।’ একই সঙ্গে সিআইডি তদন্তেও তাঁর আস্থা রয়েছে বলে দাবি করেছেন।

বিরোধী রাজনৈতিক শিবিরের দাবি, পানিহাটিতে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই কাউন্সিলর খুন হয়েছেন। তবে, এলাকায় কোনও দলীয় কোন্দল ছিল না বলেই জানিয়েছেন মীনাক্ষী দত্ত।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Wife of panihati murdered councillor anupam duttas wife wants cbi prob