scorecardresearch

বড় খবর

স্ত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট খোদ স্বামীর, অপমানে আত্মঘাতী গৃহবধূ

মেয়েটির পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্ত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট খোদ স্বামীর, অপমানে আত্মঘাতী গৃহবধূ
মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতাল। ছবি: মধুমিতা দে।

নিজের স্ত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট। অপমানে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মঘাতী গৃহবধূ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচকের সুজাপুরে। বিয়ের পর থেকে মৃতার স্বামী তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত বলে অভিযোগ স্থানীয়দের। মেয়েটির পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত পাঁচ মাস আগে গয়েশবাড়ি বিশ্বাস পাড়ার ওই তরুণীর সঙ্গে বিয়ে হয় সুজাপুরের স্কুল পাড়ার ওই যুবকের। মৃতার স্বামী ওই যুবক পেশায় একজন ব্যবসায়ী। বিয়ের পর থেকে ওই যুবক তাঁর স্ত্রীর উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাতেন বলে অভিযোগ।

আরও পড়ুন- রহস্যময় RK কে? কেন্দ্রীয় গোয়েন্দাদের নজরে মানিকের WhatsApp চ্যাট

এবার নিজের স্ত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ ওঠে তাঁর স্বামীর বিরুদ্ধে। তাই নিয়ে দু’জনের মধ্যে চূড়ান্ত বাদানুবাদও চলে। শেষমেশ অপমানে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন ওই তরুণী। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। খবর যায় থানায়।

পরে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। ইতিমধ্যেই মৃত গৃহবধূর পরিবারের সদস্যরা অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Woman getting suicide at maldahas kaliachak500349