খাবার পৌঁছতে দেরি হওয়ায় ডেলিভারি এজেন্টকে মারধর, মোবাইল ভাঙলেন মহিলা

উজ্জ্বল দাস ঘোলা থানায় অভিযোগ দায়ের করেছেন গ্রাহকের বিরুদ্ধে।

Zomato
অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো। প্রতীকী ছবি

খাবার সময়ে না পৌঁছে দিতে পারায় আক্রান্ত অনলাইন ফুড ডেলিভারি সংস্থার কর্মী। সাইকেলে খাবার নিয়ে সামান্য দেরিতে পৌঁছেছিলেন তিনি। স্বপ্নেও ভাবতে পারেননি এমনটা হবে তাঁর সঙ্গে। গ্রাহকের কাছে জুটল থাপ্পড়, সেই সঙ্গে মোবাইল ফোনও ভেঙে ফেলা হয়েছে বলে অভিযোগ।

ঘটনাটি ঘটেছে সোদপুরের পানশিলায়। স্থানীয় আনন্দপল্লি নামে এলাকায় খাবার পৌঁছে দিতে গিয়ে আক্রান্ত হন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটের কর্মী উজ্জ্বল দাস। তাঁর অভিযোগ, খাবার নিয়ে সামান্য দেরিতে পৌঁছেছিলেন তিনি। তাতে রেগে গিয়ে গ্রাহক তাঁকে মারধর করেন। থাপ্পড় মারেন, ভেঙে দেন উজ্জ্বলের মোবাইল ফোন। আহত ডেলিভারি এজেন্টের দাবি, অনেক কষ্টের টাকায় কিস্তিতে মোবাইল ফোনটি কিনেছিলেন তিনি।

জানা গিয়েছে, উজ্জ্বল দাস ঘোলা থানায় অভিযোগ দায়ের করেছেন গ্রাহকের বিরুদ্ধে। তাঁর কথায়. মঙ্গলবার সন্ধেয় সোদপুরের কালীতলা মাঠ এলাকা থেকে একটি অর্ডার আসে তাঁর কাছে। তারপর দোকান থেকে খাবার সংগ্রহ করে তিনি গ্রাহকের বাড়িতে পৌঁছে দিতে যান। সাইকেল চালিয়ে যাওয়ার জন্য খানিকটা দেরি হয়ে গিয়েছিল। আর তাতেই গ্রাহক মৌমিতা চক্রবর্তী রেগে যান।

উজ্জ্বলের আরও দাবি, অন্য লোকেশনে খাবার ডেলিভারি করতে বলা হয়, যা আসল লোকেশন থেকে ৫০০ মিটার দূরে। সময়মতো না পৌঁছনোয় গালিগালাজ করা হয় তাঁকে ফোনে। খাবার নিয়ে পৌঁছনোর পরও গালিগালাজ শুনতে হয় তাঁকে। এরপর ওই মহিলা তাঁকে চড় মারেন বলে অভিযোগ। আর উজ্জ্বলের হাত থেকে মোবাইল ফোনটি কেড়ে নিয়ে মাটিতে আছাড় মেরে ফেলে দেন তিনি।

আরও পড়ুন দুই কলেজ পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধার, খুন না দুর্ঘটনা? তদন্তে পুলিশ

রাতে সহকর্মীদের সঙ্গে ঘোলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন উজ্জ্বল। লিখিত অভিযোগ দায়ের করেন উজ্জ্বল। তবে যে অ্যাকাউন্ট থেকে খাবার অর্জার করা হয়েছিল সেটা ভুয়ো ছিল বলে অভিযোগ উজ্জ্বলের। ঘটনার তদন্ত করছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zomato delivery agent beaten by customer in sodepur

Next Story
এন আর সি: রাজ্যসভায় অধিবেশন মুলতুবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com