scorecardresearch

বড় খবর

ফের বন্দুকবাজের হানায় রক্তাক্ত আমেরিকা, ইন্ডিয়ানাপোলিসে নিহত ৮, আহত বহু

পুলিশের গুলিতে বন্দুকবাজ খতম হয়েছে বলে খবর।

প্রতীকী ছবি

ফের বন্দুকবাজের হানায় রক্তাক্ত হল মার্কিন যুক্তরাষ্ট্র। বৃহস্পতিবার গভীর রাতে ইন্ডিয়ানাপোলিসের ফেডেক্স কমপ্লেক্সে গুলি চালানোর ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আরও অনেকে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার ভোরে স্থানীয় পুলিশ মুখপাত্র জেনে কুক হামলার ঘটনা নিশ্চিত করেছেন।

এই ঘটনায় দুজন পুলিশকর্মী জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে পুলিশের গুলিতে বন্দুকবাজ খতম হয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, ফেডেক্স সংস্থার তরফে জানানো হয়েছে, ইন্ডিয়ানাপোলিস এয়ারপোর্টের কাছে ফেডেক্সের গ্রাউন্ড ফেসিলিটি সেন্টারে হামলা হয় বৃহস্পতিবার গভীর রাতে। কর্মীদের সুরক্ষা প্রধান কর্তব্য সংস্থার। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

পুলিশের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল, নৃশংসভাবে গুলি চালিয়ে এতজন হতাহত করার পর আততায়ী নিজেকে গুলি করে আত্মঘাতী হয়। পরে জানা যায়, কর্তব্যরত পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে আততায়ীর। আত্মরক্ষার্থেই গুলি চালিয়ে বন্দুকবাজকে খতম করে পুলিশ। ঘটনাস্থলে যখন পুলিশ পৌঁছায় তখন ইতিমধ্যে গুলি চালাচ্ছিল আততায়ী। তাকে নিরস্ত্র করতেই গুলি চালায় পুলিশ।

স্থানীয় প্রশাসন এবং ফেডেক্স সংস্থার তরফে নিহতদের পরিজনদের প্রতি সমবেদনা জানানো হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বিবৃতি দিয়েছে কর্তৃপক্ষ।

Stay updated with the latest news headlines and all the latest World news download Indian Express Bengali App.

Web Title: 8 killed in shooting at indianapolis fedex facility