বড় খবর

দুবাইয়ে ‘ব্যান্ডিডাস’-এর ছায়া! মধুচক্রের ফাঁদে পড়ে ৫৫ লক্ষ খোয়ালেন এক ভারতীয় যুবক

২০০ ডারহামের (ভারতীয় মুদ্রায় ৩,৯৫০) বিনিময়ে ম্যাসাজের ‘সুখ’ দিচ্ছেন সুন্দরী মহিলারা। এমন এক বিজ্ঞাপন টিন্ডারে চোখে পড়ে ওই যুবকের।

ব্যান্ডিডাস ছবি দেখেছেন? কীভাবে দুই সুন্দরী, স্মার্ট তন্বী মারিয়া আর সারা ব্যাঙ্ক ডাকাতি করে অন্যদের বিস্মিত করে দিয়েছিল! সেটা যদি চিত্রনাট্য হয়, তাহলে বাস্তবের দুবাইয়ে মহিলা ব্যান্ডিডদের খপ্পরে পড়লেন এক ভারতীয় যুবক। গলায় ছুরি ধরে তাঁর থেকে হাতিয়ে নেওয়া হয়েছে ৫৫‌,৩০‌, ৮০৬ টাকা। মধুচক্রের ফাঁদে ফেলে চার আফ্রিকান মহিলা এই ছিনতাই করেছে। এমনটাই পুলিশে অভিযোগ দায়ের করেছে ওই যুবক। গাল্ফ নিউজ সূত্রে খবর, দুবাই কোর্টে মহিলাদের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে মামলা দায়ের এটাই প্রথম।


স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, টিন্ডার অ্যাপের মাধ্যমে এক ম্যাসাজ পার্লারের খোঁজ পান ওই যুবক। ২০০ ডারহামের (ভারতীয় মুদ্রায় ৩,৯৫০) বিনিময়ে ম্যাসাজের ‘সুখ’ দিচ্ছেন সুন্দরী মহিলারা। এমন এক বিজ্ঞাপন টিন্ডারে চোখে পড়ে ওই যুবকের।

সেই বিজ্ঞাপনের ঠিকানা দেখে যুবকটি এক বহুতলে পৌঁছলে বাঁধে বিপত্তি। এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন ওই ভারতীয় যুবক। তিনি বলেছেন, “চার আফ্রিকান তরুণী তাঁকে ঘিরে ধরে মারধর শুরু করে। প্রায় একদিন তাঁকে ওই বহুতলের একটা ঘরে আটক রাখা হয়েছিল। মোবাইল লেনদেনের মাধ্যমে আড়াই লাখ ডারহাম বিদেশী একটি ব্যাঙ্কে পাঠাতে বাধ্য করা হয় তাঁকে। ভারতীয় মুদ্রায় সেই অঙ্ক প্রায় ৫০ লক্ষ টাকা। এদিকে অপর এক তরুণী তাঁর ক্রেডিট কার্ড ছিনিয়ে এটিএম থেকে প্রায় ৩০ হাজার ডারহাম তুলে নেয়। ভারতীয় মুদ্রায় সেই অঙ্ক প্রায় ৬ লক্ষ টাকা।’ সেই যুবকের আরও অভিযোগ, ‘এখানেই শেষ নয়। তাঁর আই ফোন কেড়ে তবেই তাঁকে মুক্তি দিয়েছে ওই চার তরুণী।’

এরপরেই প্রথমে ব্যাঙ্ক এবং পরে পুলিশকে বিস্তারিত জানিয়ে অভিযোগ দায়ের করেন ওই যুবক। অভিযোগ পাওয়ার পর তদন্তে নেমে তিন নাইজেরিয় তরুণীকে শারজা গ্রেফতার করেছে। অপর একজন পলাতক। অভিযুক্তদের বিরুদ্ধে ডাকাতি, হুমকি, জোর করে বন্দি করে রাখা আর মধুচক্র চালানোর মামলা দায়ের হয়েছে।

Web Title: A indian youth was robbed around 55 lakhs in dubai after being lured to a message parlour world

Next Story
পরপর তিনটি বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল, মৃত অন্তত ৫, আহত দুই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com