বড় খবর

গায়ের রঙ নিয়ে গোসা! US-এ এক শিখকে হাতুড়ির ঘা কৃষ্ণাঙ্গ আততায়ীর

পুলিশকে দেওয়া বয়ানে আক্রান্ত বলেছে ২৬ এপ্রিল তাঁর অফিসেই এই হামলা চালিয়েছে অভিযুক্ত। সেদিন সকাল ৮টা নাগাদ ওই কৃষ্ণাঙ্গ তাঁর অফিসে এসে চিৎকার শুরু করেন।

US, New York, Hatred, Sikh, Black Assailant

আপনাদের পছন্দ নয়। এমন চিৎকারের পরেই হঠাৎ হাতুড়ি নিয়ে হামলা। মার্কিন মুলুকে কৃষ্ণাঙ্গ আততায়ীর হাতে আক্রান্ত এক শিখ। ঘৃণার এই মানসিকতায় আমেরিকার ব্রুকলিন জুড়ে চাঞ্চল্য। ‘আমার আর আপনার গায়ের রঙ এক না’, হামলার আগে এমন প্রলাপও করেছেন ওই অভিযুক্ত। নিউ ইয়র্কের একটি সংবাদ পোর্টাল সূত্রে এমনটাই খবর। জানা গিয়েছে আক্রান্তের নাম সুমিত আহলুওয়ালিয়া। অভিযুক্ত বর্ণ বিদ্বেষ থেকেই তাঁর ওপর হামলা চালিয়েছে। এমনটাই পুলিশকে জানিয়েছেন সুমিত।

পোর্টাল সূত্রে খবর, পুলিশকে দেওয়া বয়ানে আক্রান্ত বলেছে ২৬ এপ্রিল তাঁর অফিসেই এই হামলা চালিয়েছে অভিযুক্ত। সেদিন সকাল ৮টা নাগাদ ওই কৃষ্ণাঙ্গ তাঁর অফিসে এসে চিৎকার শুরু করেন। ফ্রন্ট ডেস্কের কর্মী তাঁকে প্রশ্ন করেছিলেন কোনও সাহায্য দরকার কিনা?

এরপরেই সিঁড়ি দিয়ে নেমে এসে সুমিত ওই ব্যক্তিকে প্রশ্ন করেন কী দরকার? ডাকা হয় দুজন নিরাপত্তাকর্মীকেও। তখনই পকেট থেকে হাতুড়ি বের করে হামলা চালায়। যদিও তাঁকে নিরস্ত্র করতে সুমিত তাঁকে ‘ভাই’ সম্বোধন করেছিলেন। কিন্তু রুখতে পারেনি হামলা।

নিউ ইয়র্ক পুলিশ সূত্রে খবর, হামলার পর থেকেই সেই আততায়ী পলাতক। শহরজুড়ে তাঁর ছবি দিয়ে তল্লাশি শুরু করা হয়েছে।  

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A sikh man in us was assaulted by black assailants fuels hatred world

Next Story
ব্রিটেনে টিকা তৈরি করবে সেরাম, ২৪ কোটি পাউন্ড বিনিয়োগ পুনাওয়ালার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com