বড় খবর

ইঞ্জিনিয়ার বোঝাই বাস রাস্তা ধসে খাদে, পাকিস্তানে ৬ চিনা নাগরিক-সহ মৃত ১০

Pakistan Accident: এই ধসে অন্তত ৩৬ জন জখম হয়েছেন। এঁদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Pakistan Accident, Bus, Chin
প্রতীকী ছবি

পাহাড় ধসে বড়সড় দুর্ঘটনা উত্তর-পশ্চিম পাকিস্তান। জানা গিয়েছে খাইবার পাখতুনখোয়ার কোহিস্তান জেলার এই বাস দুর্ঘটনায় নিহত অন্তত ১০। যাঁদের মধ্যে ৬ জন চিনা নাগরিক। এঁরা প্রত্যেকেই একটা বাঁধ নির্মাণ সংস্থার ইঞ্জিনিয়ার। বাসে করে নির্মাণস্থলে যাওয়ার পথেই এই বিস্ফোরণ ঘটে। পাকিস্তানকে কোহিস্তান এলাকার ওই বাঁধ নির্মাণে সাহায্য করছিলেন চিনা ইঞ্জিনিয়ারের দল। এমনটাই জেলা পুলিশ সূত্রে খবর।

এই ধসে অন্তত ৩৬ জন জখম হয়েছেন। এঁদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দিনভর বৃষ্টির জেরে মাটি আলগা হয়েই এই দুর্ঘটনা। এমনটাই প্রশাসন সূত্রে খবর। তবে আদৌ পাহাড় ধসেই বাস খাদে পড়ে এই দুর্ঘটনা কিনা, খতিয়ে দেখবে জেলা পুলিশ। জানা গিয়েছে, পাহাড়ের খাড়াই রাস্তায় এই ধরণের দুর্ঘটনা প্রায় ঘটে। স্থানীয়দের ট্রাফিক নিয়ম লঙ্ঘন এবং খারাপ রাস্তায় গাড়ি চালানোর অনভিজ্ঞ হাতের কারণেই এই দুর্ঘটনা ঘটে থাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bus fells into gorge killed 10 people inculidng 6 chinese nationals in pakistan world

Next Story
বিধ্বংসী আগুন হাসপাতালের কোভিড ওয়ার্ডে, পুড়ে মৃত্যু অন্তত ৫০ রোগীরFire occurred at kolkata Kolutola street godown, rescue operation is undergoing
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com