বড় খবর

China: বিশাল বিস্ফোরণ চিনে! কেঁপে উঠল গোটা বাজার, আহত শতাধিক

China Gas Explosion: এই ঘটনায় একটি বাজার ভয়ঙ্করভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর।

china , china gas explosion
বিস্ফোরণের তীব্রতা ছিল ভয়াবহ

China Gas Explosion: ভয়ঙ্কর গ্যাস বিস্ফোরণে কেঁপে উঠল চিন। রবিবার চিনের মধ্য অঞ্চলে একটি রেসিডেন্সিয়াল কমিউনিটি এলাকায় মারাত্মক গ্যাস বিস্ফোরণের জেরে কমপক্ষে ১২ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে শতাধিক।

রবিবার স্থানীয় সময় সাড়ে ৬টা নাগাদ সিয়ান শহরের ঝাংগওয়ান জেলায় এই বিস্ফোরণ হয়েছে। এই ঘটনায় একটি বাজার ভয়ঙ্করভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর।

চিনের সরকার চালিত টিভি চ্যানেল CGTN-TV-এর তরফে জানান হয়েছে ১১ জনের মৃত্যু হয়েছে এই ঘটনায়। আহত হয়েছে ৩৭ জন। এই গ্যাস বিস্ফোরণে একাধিক বাড়ি ধূলিসাৎ হয়েছে।

আরও পড়ুন, কপালজোড়! তিমির পেটে গিয়েও প্রাণে বাঁচলেন ডুবুরি

হংকং দক্ষিণ চিনের মর্নিং পোস্ট জানায় যে সিয়ানের ইয়ানাহু মার্কেটে যখন জনসমাগম ছিল সকালে সেই সময় বিস্ফোরণটি ঘটে। অনেক লোক সেখানে আটকা পড়ে গিয়েছিলেন এমনটাই খবর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে প্রচারিত চিত্র এবং ভিডিও ফুটেজগুলিতে দেখা গিয়েছে উদ্ধারকর্মীরা ধ্বংসস্তূপের মধ্য দিয়ে কাজ করছে।

গোটা ঘটনাটির তদন্ত শুরু করেছে সে রাজ্যের সরকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: China 12 killed over 100 injured in gas explosion

Next Story
মার্কিন যুক্তরাষ্ট্রে জোর ধাক্কা খেল Covaxin, জরুরি প্রয়োগের আবেদন বাতিলCorona vaccination in Bengal, CovidShield, Covaccine, Bengal Corona
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com