বড় খবর

কোভিড পজিটিভ ডোনাল্ড ও মেলানিয়া ট্রাম্প, দ্রুত আরোগ্য কামনা মোদীর

প্রেসিডেন্টর উপদেষ্টা ও ঘনিষ্ট বলে পরিচিত হোপ হিক্সের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তার পরই কোভিড পরীক্ষা হয় ট্রাম্প ও মেলানিয়ার।

কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ। তাই কোয়ারেন্টিনে থাকবেন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প। নিজেই টুইট করে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।

প্রেসিডেন্ট ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে মোদী জানিয়েছেন, ‘বন্ধু ট্রাম্পের দ্রুত আরোগ্য ও ভালো স্বাস্থ্যের প্রার্থনা করছি।’

বৃহস্পতিবার প্রেসিডেন্ট ট্রাম্পের উপদেষ্টা ও ঘনিষ্ট বলে পরিচিত হোপ হিক্সের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তার পরই কোভিড পরীক্ষা হয় ট্রাম্প ও মেলানিয়ার। সেই রিপোর্টই জানা গেল সংক্রমিত ট্রাম্প ও তাঁর স্ত্রী। আপাতত কোয়ারেন্টিনে থাকবেন তাঁরা। দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেও আসা প্রকাশ করেছেন প্রেসিডেন্ট।

এর আগে ট্রাম্র ডোনাল্ড ট্রাম্প টুইট করে বলেছিলেন, ‘হোপ হিক্স সামান্য বিরতি না নিয়েই কঠীন পরিশ্রম করত। এ দিন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সাংঘাতিক! আমি আর ফার্স্ট লেডি করোনা পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছি। আপাতত আমাদের কোয়ারেন্টিন প্রক্রিয়া চালু হল।’

ট্রাম্পের উপদেষ্টা ও ঘনিষ্ট বলে পরিচিত হোপ হিক্স এয়ার ফোর্স ওয়ানে প্রেসিডেন্টের সহযাত্রী ছিলেন। ওহিয়ো ও মিনেসোটায় প্রেসিডেন্ট নির্বাচনী বিতর্কেও ছিলেন তিনি।

ব্যস্ত কর্মসূচির মধ্যে নিয়ম করেই কোভিড পরীক্ষা হয় প্রেসিডেন্টের। নভেম্বরের ভোটের জন্য প্রায়ই নির্বাচনী প্রচারে হাজার হাজার মানুষের সামনে বক্তব্য পেশ করেন তিনি। ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউসের কর্মচারী যাঁরা প্রতিনিয়ত রয়েছেন, এমনকী সাংবাদিকদেরও নিয়ম করে করোনা পরীক্ষা হয়ে থাকে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Donald trump and melania starts quarantine process after aide hope hicks tests covid positive

Next Story
“পুতিনই আমাকে খুনের চেষ্টা করেছে”, নাভালনির বিস্ফোরণে শোরগোল রাশিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X