বড় খবর

পিরামিডের সামনে অশ্লীল ফটোশুট! গ্রেফতার ‘স্বল্পবসনা’ মডেল ও ফটোগ্রাফার

মিশরীয় ঐতিহ্যে আঘাত হানার অভিযোগ উঠেছে ফটোগ্রাফারের বিরুদ্ধে।

egyptian-model

মিশরীয় সংস্কৃতি তথা ঐতিহ্যবাহী পিরামিডের সামনে স্বল্পবসনা মডেলকে দাঁড় করিয়ে ফটোশ্যুট! ঘটনায় গ্রেপ্তার ফটোগ্রাফার। মিশরীয় সভ্যতাকে সমসাময়িক প্রেক্ষাপটে ক্যামেরাবন্দি করতে চেয়েছিলেন মাত্র। আর তাতেই ঘটল বিপত্তি! যে পরিরামিড মিশরীয়দের কাছে পরিত্র স্থান বলে গণ্য, তার সামনেই কিনা অশালীন ফটোশুট? অতঃপর বেজায় বিপাকে পড়েছেন ফটোগ্রাফার। আর সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি ভাইরাল হতেই পুলিশি বিপত্তি। ঘটনার জেরে গ্রেফতার হতে হল ফটোগ্রাফারকে। সেই স্বল্পবসনা মডেলও অবশ্য রোষানল থেকে বাদ পড়েননি। সূত্রের খবর, ফটোগ্রাফারের পর এবার শাস্তির কোপে পড়তে চলেছেন তিনিও।

ইজিপ্টের খ্যাতনামা মডেল তথা নৃত্যশিল্পী সালমা-আল-সিমি। তাঁকেই পিরামিডের সামনে ভিন্ন পোজে ক্যামেরাবন্দি করেছিলেন ফটোগ্রাফার হাউসা মহম্মদ। তবে সেই ফটো যতই আধুনিক হোক না কেন, গোটা ঘটনায় কিন্তু বেজায় চটেছেন মিশরের সংস্কৃতিমনস্ক মানুষেরা। যার জেরে আপাতত ফটোগ্রাফার হাউসা মহম্মদ ও মডেল সালমা-আল-সিমি দুজনেই কারাগারের বন্দি।

ইনস্টাগ্রামে সালমার আপলোড করা ছবিতে তাঁকে ফ্যারাওদের মতো লুকে দেখা গিয়েছে। আর সেই স্বল্পবসন দেখেই মিশরের নেটিজেনরা এই ফটোশুটকে অশালীন বলে তোপ দেগেছেন। অল্প সময়েই দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেসব ফটো। ঘটনাটি ইজিপ্ট প্রশাসনের নজরেও পড়ে। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। ফ্যাশন ফটোগ্রাফারকে পিরামিডের সম্মানহানির জন্য গ্রেফতার করা হয়। তবে মিশরের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, হাউসা ও সালমা দুজনকেই আপাতত ব্যক্তিগত জামিনে ছাড়া দিয়েছে প্রশাসন।

Web Title: Egyptian model dancer arrested for indecent photoshoot in front of pyramid

Next Story
কৃষক বিদ্রোহের সমর্থনে টরন্টো থেকে মেলবোর্নে বিক্ষোভ প্রবাসী ভারতীয়দের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com