বড় খবর

ঠিক যেন ‘কাহানি’র দৃশ্য! ছুটে আসা ট্রেনের সামনে মহিলাকে ধাক্কা ভবঘুরের

২৪ বছর বয়সি এক ভবঘুরের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। স্টেশনে যেই মুহুর্তে ট্রেনটি ঢুকছিল সেই সময়েই এক মহিলাকে ধাক্কা দেন ওই যুবক।

কাহানি ছবির সেই দৃশ্য

এ যেন সিনেমা। সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’র সেই পরিচিত দৃশ্য। তবে এবার বড় পর্দা থেকে একেবারে বাস্তবে। প্রথমে লাঞ্চনা, শ্লীলতাহানি এবং সবশেষে হত্যার চেষ্টার অভিযোগে ২৪ বছর বয়সি এক ভবঘুরের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। স্টেশনে যেই মুহুর্তে ট্রেনটি ঢুকছিল সেই সময়েই এক মহিলাকে ধাক্কা দেন ওই যুবক।

ম্যানহাটনের প্রসিকিউটরদের দায়ের করা ফৌজদারি মামলার অভিযোগ অনুসারে ওই যুবকের নাম আদিত্য ভেমুলাপতি। তিনি ভারতীয় বংশোদ্ভূত। স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ইউনিয়ন স্কোয়ারের স্টেশনে এক মহিলা নামা লিলিয়ানা লানোসকে ধাক্কা দেন ওই যুবক। কোনওরকমে বরাতজোরে রক্ষা পান লিলিয়ানা। তবে আঘাত লেগেছে তাঁর।

ঘটনাস্থল থেকেই ভেমুলাপতিকে হেফাজতে নেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ৪ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতেই থাকবেন এই ভারতীয় বংশোদ্ভূত ভবঘুরে। পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, লিলিয়ানা হেডফোন পরে ছিলেন এবং বাইবেল শুনছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, যুবক লিলিয়ানার সঙ্গে কথা বলছিলেন এবং ট্রেন আসার অপেক্ষা করছিলেন। ফুটেজে দেখা গিয়েছে ট্রেন স্টেশনে ঢুকতেই ধাক্কা মারে লিলিয়ানাকে।

আচমকা ধাক্কা খেয়ে ছিটকে রেল ট্র্যাকে পড়ে যান তিনি। যদিও দুটি লাইনের মাঝে পড়ায় কপালজোরে প্রাণে বেঁচে যান লিলিয়ানা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In front of incoming train indian origin homeless man arrested for pushing woman onto subway tracks

Next Story
‘সবচেয়ে দায়িত্বজ্ঞানহীন প্রেসিডেন্ট’, বাইডেন খোঁচায় বিদ্ধ ট্রাম্প
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com