scorecardresearch

পরিচারিকাকে মেরে মুখ ফাটানোর অভিযোগ, সিঙ্গাপুরে কারাদণ্ড ভারতীয় বংশোদ্ভূতের

নেশাগ্রস্ত হওয়ায় অপরাধের মাত্রা বেড়েছে।

পরিচারিকাকে মেরে মুখ ফাটানোর অভিযোগ, সিঙ্গাপুরে কারাদণ্ড ভারতীয় বংশোদ্ভূতের
পরিচারিকাকে মেরে সিঙ্গাপুরে জেলে ভারতীয় বংশোদ্ভূত।

নেশাগ্রস্ত অবস্থায় মায়ারমারজাত পরিচারিকাকে মারধরের করে সিঙ্গাপুরে জেলে গেলেন ভারতীয় বংশোদ্ভূত সূর্য কৃষ্ণাণ। অভিযোগে, মেরে পরিচারিকার মুখ ফাটিয়ে দিয়েছিল ২৫ বছরের সূর্য। শাস্তি হিসাবে তাঁর ৬ মাসের জেল ও ৮,৫০০ সিঙ্গাপুর ডলার জরিমানা হয়েছে।

মঙ্গলবার দোষী সাব্যস্ত করা হয় কৃষ্ণাণকে। চ্যানেল নিউজ এশিয়ার খবর অনুসারে, অপরাধীর উদ্দেশ্য গুরুতর না হলেও পরিচারিকার মুখে, কাঁধ ও উরুতে আঘাত করার অপরাধে দোষী সাব্যস্ত করা হয়।

ঘটনা ২০২০ সালের ২৯ মে-র। সেদিন ছিল সূর্যের বাবার জন্মদিন। যা উদযাপনের জন্য ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জানা গিয়েছে, অনুষ্ঠান শুরুর আগেই সূর্য কৃষ্ণাণ ৭৫০ এমএল মদ পান করেছিলেন। এবং নেশাগ্রস্ত হয়ে পড়েন। রাত সাডে় ৮টা নাগাদ সূর্যের দাবি মতো খাবার রান্নার জন্য পরিচারিকাকে নির্দেশ দেন তাঁর মা। এর কিছুক্ষণের মধ্যেই নেশাগ্রস্ত অবস্থায় সূর্। রান্নাঘরে ঢোকে। পরিচারিকাকে অন্য পদ বানানোর নির্দেশ দেয়।

বিরক্ত হন পরিচারিকা। পাল্টা সূর্যের বেশি পরিমাণে মদ খাওয়ার জন্য বিড় বিড় করে কটাক্ষ করেন। যা শুনেই ভারতীয় বংশোদ্ভূত সিঙ্গাপুরের ওই যুবকের মাথায় আগুন চড়ে যায়। পরিচারিকাকে উদ্দেশ্য করে চিৎকার শুরু করে। পরে তাঁর মায়ের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

কিন্তু, রাগ কমেনি সূর্যের। ফের রান্নাঘরের দিকে গিয়ে পরিচারিকাকে হাতের নাগালে পেয়ে তাঁর মুখে কয়েকটি ঘুষি মারে যুবক। এতেই ডান চোখের নীচে তীব্র আঘাত পান ২৭ বছরের মায়ানমায় বংশোদ্ভূত ওই পরিচারিকা। যন্ত্রণায় কাতর হয়ে পড়েন তিনি। ছুটে এসে বাড়ির লোকেরা ছেলেকে ছাড়ায়।

হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, পরিচারিকার চোখের আঘাত গুরুতর। রক্তক্ষরণ হয়েছিল। হাসপাতালে ভর্তি হতে হয় ওই পরিচারিকাকে। হাসপাতালের তরফেই সূর্য কৃষ্ণাণের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হয়েছিল। অভইযুক্ত কৃষ্ণাণের দাবি ছিল, মায়ের বকুনির সময় পরিচারিকা হেসেফেলছিল, যা তাঁকে মারধরে প্ররোচিত করেছিল।

সেই মামলার রায়ে সূর্যকে প্রথমে ৭ মাসের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছিল। এবং ৮.৫০০ সিঙ্গাপুর ডলারের জরিমানা। পরে দোষীর অভিযুক্তের আবেদনের ভিত্তিতে ১ মাস কারাবাস কমানো হয়।

Read in English

Stay updated with the latest news headlines and all the latest World news download Indian Express Bengali App.

Web Title: Indian origin uriya krishnan jailed in singapore for fracturing face of myanmar maid