বড় খবর

বিমানে উঠতে গিয়ে বিপর্যয়! সিঁড়িতে হুড়মুড়িয়ে পড়ে গেলেন প্রেসিডেন্ট বাইডেন

বিমানের সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে তিনবার হোঁচট খেয়ে পড়ে যান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এই ঘটনায় নানা মত তৈরি হয়।

শুক্রবার মার্কিন বিমান বাহিনী ওয়ান বিমানের সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে তিনবার হোঁচট খেয়ে পড়ে যান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এই ঘটনায় নানা মত তৈরি হয়। বাইডেনের অসুস্থতা নিয়েও প্রশ্ন ওঠে। যদিও ঘটনার পরপরই জারি করা একটি বিবৃতিতে হোয়াইট হাউস স্পষ্ট করে জানিয়েছে যে জোরালো হাওয়ার কারণে রাষ্ট্রপতি কেবল তার ভারসাম্য হারিয়েছিলেন মাত্র। যদিও তিনি এখন ১০০ শতাংশ সুস্থ।

সোশাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যায় যে মার্কিন প্রেসিডেন্ট তার পায়ের ভারসাম্য রাখতে না পেরে হঠাৎই পড়ে যান বিমানের সিড়িতে। এরপর উঠে দাঁড়ানোর চেষ্টা করলেও ভারসাম্য রাখতে পারেননি প্রেসিডেন্ট। ফের কয়েক ধাপ এগোতেই পরে যান আবার।

তবে হোয়াইট হাউসের তরফে জানান হয়েছে যে ঘটনা তেমন গুরুতর নয়। ভাইস প্রেস সচিব ক্যারিন জিন পিয়েরে প্রেস ব্রিফিংয়ের সময় বলেন, “সেই সময় বাইরে খুব জোরে হাওয়া বইছিল। অনেকটা জোরেই। আমি নিজেই কোনওমতে ধাপে ধাপে উঠতে পেরেছিলাম। প্রেসিডেন্ট ১০০ শতাংশ সুস্থ আছেন।”

এই সপ্তাহের শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি ম্যাসেজ পার্লারে একাধিকবার গুলি চালানোর ঘটনা চলার পর আটলান্টায় এশিয়ান-আমেরিকান কমিউনিটি নেতাদের সঙ্গে বৈঠক করার পরে বাইডেন বিমানবাহিনীর বিমানে ওঠার সময় এই ঘটনা ঘটেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Joe biden stumbles thrice while boarding air force one

Next Story
উপমহাদেশে শান্তি স্থাপনে উদ্যোগী ইসলামাবাদ! তাজিকিস্থান বৈঠকে জয়শঙ্কর-কুরেশি?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com