বড় খবর

করোনা আক্রান্ত ইমরান খান, চিনা ভ্যাকসিন নিয়েও কোভিড পজিটিভ প্রধানমন্ত্রী

১৮ মার্চ চিনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার দুদিন পর তিনি আক্রান্ত হয়েছেন বলে খবর।

Indo-Pak Trade Relation, Import, Imran Khan, New Delhi, Islamabad

করোনা টিকা নেওয়ার পরও করোনা রুখতে ব্যর্থ। চিনা টিকা নেওয়ার পরও কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান৷ শনিবার এই খবরটি জানিয়েছেন তাঁর বিশেষ সহায়ক ফয়সল সুলতান৷ ১৮ মার্চ চিনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার দুদিন পর তিনি আক্রান্ত হয়েছেন বলে খবর।

তবে ইমরান খান বর্তমানে তার নিজ বাড়িতে আইসোলেশনে আছেন এমনটাই জানিয়ছেন ফয়সল সুলতান। পাক প্রধানমন্ত্রীর দফতরের তরফেও এ তথ্য নিশ্চিত করেছে। টুইটে বলা হয়েছে, ‘প্রধানমন্ত্রী ইমরান খানের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন।’

প্রসঙ্গত, ১৮ মার্চ চিনা করোনা ভ্যাকসিন সাইনোফার্ম নেন ইমরান৷ সেই সময় ভ্যাকসিন নিয়ে তিনি পাকিস্তানে সচেতনতার বার্তা ছড়িয়ে দেন৷ টিকাকরণ চলাকালীন পাকিস্তানও দৈনিক কোভিড -১৯-এর সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সেই প্রেক্ষাপটে সে দেশের মানুষকে নিয়ম মেনে চলার এবং ভ্যাকসিন নেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

ষাটোর্ধ্ব ইমরান খান ইদানিং ঘন ঘন মিটিং করেছিলেন। একটি সুরক্ষা সম্মেলনেও অংশগ্রহণ করেছিলেন। যেখানে বিপুল সংখ্যক জনসমাবেশ হয়েছিল। তিনি মাস্ক না ব্যবহার করেই ওই সম্মেলনে ভাষণ দিয়েছিলেন। শুক্রবার একই ধরণের একটি আবাসন প্রকল্পের উদ্বোধনের জন্য অন্য একটি সমাবেশে যোগ দিয়েছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pakistan pm imran khan tests positive for covid 19

Next Story
বিমানে উঠতে গিয়ে বিপর্যয়! সিঁড়িতে হুড়মুড়িয়ে পড়ে গেলেন প্রেসিডেন্ট বাইডেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com