বড় খবর

মেয়েকে খুনের হুমকি দিচ্ছে সেনাবাহিনী! ইমরানের বিরুদ্ধে ‘বিস্ফোরক’ নওয়াজ

তিনি পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন, মেয়ে মারিয়মের কিছু হলে ইমরান খান ও তিন শীর্ষ সেনাকর্তা দায়ী থাকবেন।

নওয়াজ শরিফ। ফাইল ছবি

মেয়েকে ক্রমাগত হুমকি দিচ্ছে সেনাবাহিনী। আর কাজ হচ্ছে প্রধানমন্ত্রীর ইন্ধনে। এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। তিনি পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন, মেয়ে মারিয়মের কিছু হলে ইমরান খান ও তিন শীর্ষ সেনাকর্তা দায়ী থাকবেন।

লন্ডন থেকে একটি ভিডিও বার্তায় পাকিস্তান মুসলিম লিগের (নওয়াজ) সুপ্রিমো জানিয়েছেন, সেনাবাহিনী তাঁর মেয়ে মারিয়মকে খুনের হুমকি দিচ্ছে। যদি মারিয়ম সেনার বিরুদ্ধে কথা বলা বন্ধ না করেন তাহলে তাঁর পরিণতি খারাপ হবে বলে হুঁশিয়ারি দেওয়া হচ্ছে।

নওয়াজের অভিযোগ, “আপনারা এত নিচে নেমে গেছেন! প্রথমে করাচির হোটেলে ঘরের দরজা ভেঙে দিলেন যেখানে মারিয়ম থাকছে। এখন হুমকি দিচ্ছেন, যদি মারিয়ম না থামে তাহলে তাঁকে মারধর করা হবে। যদি ওঁর কিছু হয় তাহলে প্রধানমন্ত্রী ইমরান খান, সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া এবং আইএসআই প্রধান লেফটেন্যান্ট জেনারেল ফৈয়াজ হামিদ ও জেনারেল ইরফান মালিক দায়ী থাকবেন।”

বৃহস্পতিবারই ৭১ বছরের শরিফ সেই ভিডিও বার্তা টুইট করেছেন। গত ২০১৯ সাল থেকে লন্ডনেই রয়েছেন নওয়াজ। ইমরান সরকার তাঁকে অনুমতি দেওয়ার পর লাহোর হাইকোর্ট তাঁকে চিকিৎসার জন্য জামিন দেয়। চার সপ্তাহের সেই জামিনের মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে। তাঁকে সাত বছরের সশ্রম কারাদণ্ডের শাস্তি দিয়ে লাহোরের কোট লাখপত জেলে পাঠায় আদালত।

তিনি সেনাকর্তাদের হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আপনার যা করছেন তা জঘন্য অপরাধ। এর ফল ভুগতে হবে। এর আগে মারিয়ম অভিযোগ তোলেন, তাঁকে নওয়াজের দলের সেনেটরদের সরকারের পক্ষে ভোট দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে।

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm imran khan military generals to be responsible if anything happens to maryam nawaz sharif

Next Story
প্রশ্নবাণে বিরক্ত! সাংবাদিকের মুখে স্যানিটাইজার স্প্রে করে বিপাকে থাই প্রধানমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com